টেলিভিশন অভিনয় শিল্পী সংঘের দ্বি-বার্ষিক নির্বাচন ২১ জুন

আমাদের নতুন সময় : 18/06/2019

ইমরুল শাহেদ : ২১ সদস্যবিশিষ্ট অভিনয় শিল্পী সংঘের দ্বি-বার্ষিক (২০১৯-২০২১) কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে আগামী ২১ জুন। ২১টি পদের জন্য প্রার্থী হয়েছে ৫২ জন। এর মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে কোনো প্রতিদ্বন্দ্বী না থাকায় নির্বাচন অনুষ্ঠানের আগেই ফলাফল নির্ধারিত হয়েছে। টেলিভিশন অভিনয় শিল্পী সংঘের একজন প্রার্থী জানিয়েছেন, এই সংঘের সদস্য সংখ্যা ৮৫০ জন। কিন্তু ভোটার হয়েছেন ৬০৬ জন। এবার নির্বাচনে ভোটগ্রহণ হবে বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে- সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত। রাতেই ফলাফল ঘোষণা করা হবে বলে জানিয়েছেন অপর এক প্রার্থী।
এবারের নির্বাচনে সভাপতির একটি পদের জন্য প্রার্থী হয়েছেন আশিকুল ইসলাম খান (তুষার খান), শহীদুজ্জামান সেলিম ও মো. মিজানুর রহমান (শামীম ভিস্তি)। সহ-সভাপতির তিনটি পদের বিপরীতে প্রার্থী হয়েছেন আজাদ আবুল কালাম, আহসানুল হক মিনু, ইউজিন ভিনসেন্ট গোমেজ, তানিয়া আহমেদ, ইকবাল বাবু ও দিলু মজুমদার। সাধারণ সম্পাদকের একটি পদে প্রার্থী আহসান হাবীব নাসিম ও আব্দুল হান্নান। যুগ্ম সাধারণ সম্পাদকের দুইটি পদে প্রার্থী আশরাফ কবীর, আনিসুর রহমান মিলন, একেএম আমিনুল হক আমীন, এসএম কামরুল হাসান (রওনক হাসান), সুমনা সোমা।
সাংগঠনিক সম্পাদক লুৎফর রহমান জর্জ বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। অর্থ সম্পাদকের একটি পদের প্রার্থী মুহাম্মদ নূর এ আলম (নয়ন), মো. মাঈন উদ্দিন আলম (কোহিনুর)। দপ্তর সম্পাদকের একটি পদের জন্য প্রার্থী ঊর্মিলা শ্রাবন্তী কর, এসএম আরমান পারভেজ মুরাদ, গোলাম মাহমুদ, শেখ মেরাজুল ইসলাম। অনুষ্ঠান সম্পাদকের একটি পদে জিনাত সানু স্বাগতা, মোহাম্মদ সাইফুল ইসলাম (পাভেল ইসলাম), রাশেদ মামুনুর রহমান অপু। আইন ও কল্যাণ সম্পাদকের একটি পদে মম শিউলি (মমতাজ বেগম), শামীমা ইসলাম তুষ্টি, শিরিন আলম। প্রচার ও প্রকাশনা সম্পাদকের একটি পদে প্রাণ রায়, শফিউল আলম বাবু, শহিদ আলমগীর। তথ্য ও প্রযুক্তি সম্পাদকের একটি পদে মো. সিরাজুল ইসলাম (মুকুল সিরাজ), মো. সুজাত হোসেন (সুজাত শিমুল) প্রার্থী হয়েছেন।
কার্যনির্বাহী সদস্য ৭ পদের বিপরীতে প্রার্থী ১৮ জন। তারা হলেন- খালেদ আহমেদ সালেহীন (রাজিব সালেহীন), জাকিয়া বারী মম, তারেক মাহমুদ, নুরুন নাহার বেগম, রেজাউল করিম সরকার (রেজাউল রাজু), বন্যা মির্জা, নাদিয়া আহমেদ, মাসুদ আলম তানভীর (তানভীর মাসুদ), মাহাদী হাসান পিয়াল, মুনীরা বেগম মেমী, মো. ওয়াসিম হাওলদার (ওয়াসিম যুবরাজ), মো. জাহিদুল ইসলাম চৌধুরী (জাহিদ চৌধুরী), মো. মাহাবুবুর রহমান মোল্লা (নিথর), সাজ্জাদুর রহমান সনি (সনি রহমান), শামস ইবনে ওবায়েদ (শামস সুমন), শাহ মো. আব্দুর রাজ্জাক, শামসুন নাহার শিরিন (সূচনা শিকদার) ও সেলিম মাহবুব।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]