চাকরি দেওয়ার কথা বলে সৌরভকেতুলে নেয় র‌্যাব, বললেন বাবা-মা

আমাদের নতুন সময় : 19/06/2019

মাসুদ আলম :  আইটি বিভাগে চাকরি দেওয়ার কথা বলে গত ৯ জুন চট্রগ্রাম মিমি সুপার মার্কেটে সামনে থেকে সৈয়দ ইফতেখার আলম ওরফে সৌরভকে র‌্যাব তুলে নিয়ে গেছে বলে অভিযোগ করেছেন  নিখোঁজ ইফতেখার আলম ওরফে সৌরভের মা সৈয়দা ইয়াসমিন আরজুমান। তিনি বলেন, র‌্যাব তুলে নেওয়ার আগে সৌরভ তার মাকে বলেছিল গত ১৬ মে তাকে যারা তুলে নিয়েছিল তারা তাকে ফোন  করে দেখা করতে বলেছেন। তারা তাকে একটি চাকরি দিবেন। এর আগে র‌্যাব সৌরভকে ফোন করে সার্টিফিকেট নিয়ে ঢাকায় যেতে বলেন। এসময় সৌরভ বলেন, তার সার্টিফিকেট ঢাকা, এখন তিনি যেতে পারবেন না কারণ তার মা অসুস্থ। তারপর আবার র‌্যাব সৌরভকে  ফোন করে বলেন, তা হলে দুইজন অফিসার যাবে তাদের কাছে তোমার পাসপোর্ট ও জাতীয় পরিচয় পত্রের ফটোকপি দিলেই হবে। পরে তাদের সঙ্গে ৯ জুন দেখা করতে যায় সৌরভ। তারপর আর ফিরে আসেনি।  এর আগে গত ১৬ মে  সৌরভকে  সৌরভকে তুলে নেয় র‌্যাব-১। পরে ১৭ মে রাতে বনানীর বাসায় তাকে ফেরত দিয়ে যায়। র‌্যাব-১ একটি প্রাপ্ত স্বীকার ফরমে স্বাক্ষর নেয় এই মর্মে সৌরভকে তারা অক্ষত অবস্থায় ফেরত পেয়েছে।

মঙ্গলবার  সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমদ সোহেল তাজের ফেসবুক লাইভে এসব কথা  বলেন তিনি।  সৌরভ সোহেল তাজের মামাতো বোনের ছেলে (ভাগ্নে)।

সৌরভের বাবা ইদ্রিম আলম মানিক বলেন, কালো একটি প্রাডো গড়িতে করে তাকে তুলে নেওয়া হয়। মঙ্গলবার তিনি সংশ্লিষ্ট থানা পুলিশকে ফোন দিয়ে সৌরভের বিষয়ে জানতে চাইলে তারা উল্টো জিজ্ঞাস করে তাদের কাছে কোন তথ্য আছে কিনা। তাকে ফিরে পেতে প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিনি।

সোহেল তাজ বলেন, সৌরভকে অক্ষত অবস্থায় ফিরে পেতে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে সহায়তা করতে তিনি নিজেও তদন্ত করছেন। কেউ অপরাধ করলে আইনের মাধ্যমে তার বিচার হবে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল সাংবাদিকদের বলেন, সোহেল তাজের ভাগ্নে সৌরভকে কেউ হয়তো নিয়ে গিয়ে থাকতে পারে। সৌরভ নিজেও কোথাও গেছেন কিনা সেই সংশয়ও রয়েছে তার।  কোথাও গিয়ে থাকলে ফিরে আসবেন। তবে তুলে নেওয়ার বিষয়টি অস্বীকার করেন র‌্যাব।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]