• প্রচ্ছদ » প্রথম পাতা » ডিজির পদত্যাগের দাবিতে ইসলামীফাউন্ডেশন কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি


ডিজির পদত্যাগের দাবিতে ইসলামীফাউন্ডেশন কর্মকর্তা কর্মচারীদের কর্মবিরতি

আমাদের নতুন সময় : 19/06/2019

ইউসুফ আলী : ইসলামী ফাউন্ডেশনের মহাপরিচালকের পদত্যাগের দাবীতে অফিসের নিচে অবস্থান নিয়ে কর্মবিরতি পালন করছেন প্রতিষ্ঠানের কর্মকর্তা কর্মচারীরা।

জানা গেছে, শারীরিক অসুস্থতার কারণে ইফা’র ডিজি সামীম মোহাম্মদ আফজাল দীর্ঘদিন ধরে নিয়মিত অফিস করছেন না। ক্ষমতার অপব্যবহারসহ নানা অভিযোগে কেন তার চুক্তিভিত্তিক নিয়োগ বাতিল করা হবে না, ধর্ম মন্ত্রণালয়ের দেয়া এমন নোটিশের পর থেকেই ইসলামিক ফাউন্ডেশনে সৃষ্টি হয়েছে অচলাবস্থা। সংস্থাটির কর্মকর্তারা চাচ্ছে সামীম মোহাম্মদ আফজাল  ইফা’র ডিজির পদ থেকে পদত্যাগ করুক। গত সোমবার সংস্থাটির পরিচালক ও প্রকল্প পরিচালকরা এ বিষয়ে বৈঠক করেছেন। বৈঠকে সিদ্ধান্ত হয়, সামীম মোহাম্মদ আফজালকে তারা অনুরোধ করবেন, তিনি যেন স্বেচ্ছায় অব্যাহতি নেন। কিন্তু তিনি পদত্যাগ না করে নোটিশের জবাব দিয়েছেন। এমনকি গত সোমবার অফিস করেছেন।

খোঁজ নিয়ে জানা গেছে, মঙ্গলবার সকাল থেকে ৮০/৯০ জন কর্মকর্তা কর্মচারী ইসলামী ফাউন্ডেশন অফিসের সামনে অবস্থান নিয়ে কর্ম বিরতি পালন করছে। অপরিচিত কাউকে ভবনের ভেতরে প্রবেশ করতে দেখলে তার পরিচয় নিশ্চিত হওয়ার জন্য পরিচয় পত্র দেখার চেষ্টা করছেন। এই অচল অবস্থার মধ্যে সংস্থার কোন কর্মকর্তা কর্মচারী গণমাধ্যমের সঙ্গে কথা বলতে চাচ্ছেনা। সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]