নওগাঁয় পাটক্ষেত থেকে দুই কিশোরের লাশ উদ্ধার

আমাদের নতুন সময় : 19/06/2019

আশরাফুল নয়ন : নওগাঁর ধামইরহাটে পাটক্ষেত থেকে দুই কিশোরের অর্ধগলিত মরদহে উদ্ধার করা হয়েছে। নিহতরা হলেন, জয়পুরহাট সদর উপজেলার দোগাছি ইউনিয়নের বিল্লাহ পশ্চিমপাড়া গ্রামের শহীদুল ইসলামের ছেলে রিমন হোসেন (১৬) এবং তার চাচাতো ভাই জহুরুল ইসলামের ছেলে জাকির হোসেন (১৫)। নিহত রিমন হোসেন ব্যাটারি চালিত অটোরিক্সা চালাত। দুর্বৃত্তরা তাকে হত্যা করে অটোরিক্সাটি ছিনতাই করে নিয়ে যায়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ইসবপুর ইউনিয়নের পরানপুর-চকমহাদেবপুর গ্রামের আমজাদ হোসেনের পাটক্ষেত থেকে মরদহে উদ্ধার করা হয়।

স্থানীয় ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, নিহত রিমন হোসেন ভাড়া নিয়ে অটোরিক্সা চালাত। গত ১৩ জুন বিকেল ৫টার দিকে রিমন অটোরিক্সা ভাড়া নিয়ে যাত্রীরা রিজার্ভ করে জয়পুরহাট মাছুয়া বাজার থেকে মঙ্গলবাড়ীর উদ্দেশ্যে যায়। আসতে রাত হবে ভেবে তার চাচাতো ভাই জাকিরকেও সঙ্গে নেয়। কিন্তুু তারা রাতে বাড়ীতে না ফেরায় পরিবারের সদস্যরা বিভিন্ন জায়গায় খোঁজ খবর নেয়। তাদের কোন সন্ধ্যান না পাওয়ায় সোমবার জয়পুরহাট জেলা শহর ও তার আশপাশ এলাকায় মাইকিং করা হয়। গত ১৪ জুন রিমনের মা রেনুয়ারা বাদী হয়ে জয়পুরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী দায়ের করেন।

 

ধামইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকিরুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। লাশ দুটো অর্ধগলিত এবং মাথার চুল ছিল না। হাত ও পায়ের কবজি কাটা ছিল। ধারণা করা হচ্ছে ছিনতাইকারীরা অটোরিক্সাটি নেয়ার পর দুই কিশোরকে কোথাও হত্যা করে লাশ ফেলে গেছে। ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছিল। সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]