পঞ্চম দফা উপজেলা নির্বাচনেও সহিংসতা ও কারচুপির অভিযোগ

আমাদের নতুন সময় : 19/06/2019

মফস্বল ডেস্ক :  গতকাল মঙ্গলবার পঞ্চম ও শেষ দফায়  ১৬টি উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। সকাল ৮ থেকে শুরু হওয়া বিকাল ৪টা পর্যন্ত  ভোটগ্রহণ চলে। এসময় বিভিন্ন কেন্দ্রে ভোট কারচুপি ও অনিয়মের অভিযোগ উঠেছে। প্রতিনিধিদের পাঠানো সংবাদ: ফেনী : ফেনীর ছাগলনাইয়ায় ব্যালট ছিনতাই ও জালভোট দেয়ার অভিযোগে ৭ জনকে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার পৃথক চারটি কেন্দ্র থেকে তাদের আটক করা হয়। ছাগলনাইয়া থানার ওসি মেজবাহ উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ব্রাহ্মণবাড়িয়া: জেলার বিজয়নগর উপজেলায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী তানভীর ভূঁইয়ার এজেন্টদের বিরুদ্ধে একটি কেন্দ্র থেকে ইলেক্ট্রনিক ভোটিং মেশিনের (ইভিএম) যন্ত্রাংশ লুটে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল মঙ্গলবার  বেলা ১২টার দিকে উপজেলার চান্দুরা ইউনিয়নের সাতগাঁও মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনা ঘটে। এ ঘটনায় প্রায় এক ঘণ্টা ভোটগ্রহণ বন্ধ ছিল।

গাজীপুর : গাজীপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্রপ্রার্থী মো. ইজাদুর রহমান মিলন চৌধুরী ভোট বর্জন করেছেন। গতকাল মঙ্গলবার সকালে ভোটগ্রহণ শুরুর ২  ঘণ্টা পর নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করে তিনি ভোট বর্জনের কথা জানান।

সিরাজগঞ্জ : সিরাজগঞ্জের কামারখন্দ উপজেলা নির্বাচনে একটি কেন্দ্রদখল কেন্দ্র করে নৌকা ও ঘোড়া চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে আইনজীবীসহ অন্তত ১২ জন আহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার সকালে উপজেলার চৌবাড়ি ইসলামিয়া উচ্চ বিদ্যালয় ভোটকেন্দ্রে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

কামারখন্দ থানার ওসি মো. হাবিবুল ইসলাম জানান, ভোটারকে স্লিপ দেয়া নিয়ে দুপক্ষের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়। একপর্যায়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টাধাওয়া ও ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এতে বেশ কয়েকজন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।  সম্পাদনা : মুরাদ হাসান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]