আওয়ামী লীগ এখন নিখিল বাংলাদেশ লুটপাট সমিতি বললেন মির্জা ফখরুল

আমাদের নতুন সময় : 20/06/2019

সাদ্দাম হোসেন/সাইফুল ইসলাম : ১০ বছরেরও বেশি সময় ধরে ক্ষমতায় থাকা আওয়ামী লীগ দেশে এখন লুটপাট চালাচ্ছে। ‘উনাদের হুকুমে ব্যাংকের মালিকানা চেঞ্জ হয়ে যাচ্ছে।পত্রপত্রিকায় দেখা যায় একজন ব্যক্তি নয়টি ব্যাংকের মালিক হয়েছেন। কেন্দ্রীয় ব্যাংক থেকে রিজার্ভ হাইজাক হয়ে যাচ্ছে, যেটা আমেরিকার রিজার্ভ ব্যাংকে রাখা আছে।ওইখান থেকে ৮০০ কোটি টাকা হাইজাক হয়ে গেছে। ব্যাংকে গচ্ছিত সোনা তামা হয়ে যাচ্ছে। বড় পুকুরিয়া কয়লাখনি থেকে হাজার হাজার টন কয়লা ছাই হয়ে যাচ্ছে। পাথর হাওয়া হয়ে যাচ্ছে। ক্ষমতাসীন দল বাংলাদেশকে লুটপাটের রাজত্ব বানিয়েছে। গতকাল বুধবার দুপুরে ঠাকুরগাঁও জেলা বালিয়াডাঙ্গী উপজেলা বিএনপি আয়োজিত একটি স্কুল মাঠে এক কর্মী সমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর একথা বলেন।

তিনি বলেন, গ্রাম পর্যায়ে ভিজিডি-ভিজিএফ ধান গম ইত্যাদি আওয়ামী লীগের দলীয় নেতাকর্মীদের মাধ্যমে বিতরণ করা হচ্ছে এমন অভিযোগ করে তিনি বলেন, বর্তমানে সর্বত্র দলীয়করণ চলছে। তিনি হতাশা প্রকাশ করে বলেন, এ অবস্থা থেকে পরিত্রাণের কোনো উপায় নেই। কোথায় যাবেন, কার কাছে যাবেন?

উপজেলা বিএনপির সভাপতি মো. রাজিউর রহমান চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় বক্তব্য দেন জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, কৃষকদলের সভাপতি আনেয়ারুল ইসলাম, জেলা বিএনপির সহ-সভাপতি ওবায়দুল্লাহ মাসুদ, জেলা যুবদলের অহবায়ক মাহবুবুর রহমান তুহিন, জেলা ছাত্রদলের সভাপতি মো: কায়েস প্রমুখ । সম্পাদনা : শাহানুজ্জামান টিটু / ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]