খালেদা জিয়াকে মুক্ত করে আনাই আমার প্রধান এজেন্ডা  বললেন সেলিমা রহমান

আমাদের নতুন সময় : 20/06/2019

শাহানুজ্জামান টিটু : স্থায়ী কমিটির দায়িত্ব পাওয়ার পর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় সেলিমা রহমান বলেন, দেশ ও দলের দুঃসময়ে আমাকে দায়িত্ব দিয়েছে। আমাকে সম্মান দিয়েছে এই সম্মানটা রাখার জন্য শুধু দল নয় জাতির এই ক্রান্তিলগ্নে আমরা কাজ করে যাচ্ছি এবং কাজ করবো।

তিনি বলেন, যে দায়িত্ব আমাকে দেয়া হয়েছে, আমাদের দলকে এই পরিস্থিতি থেকে উত্তরণ ঘটিয়ে আমরা কিভাবে নতুন ভাবে এগিয়ে নিতে পারবো সেই লক্ষ্যে কাজ করবো। সবচেয়ে বড় কথা দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি ও দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে দেশে ফিরিয়ে আনা এবং নেত্রীকে মুক্ত করে আনা আমাদের সর্বপ্রথম কাজ।

বিএনপির এই নেত্রী বলেন, দলের স্থায়ী কমিটিতে দায়িত্ব পাওয়ায় আমার মিশ্র অনুভুতি। সত্যিকথা বলতে কি আমরা খুব ভারাক্রান্ত মনে থাকি। কারণ নেত্রী খালেদা জিয়া এখন কারাগারে বন্দি। একারণে আমাদের কোনো খুশীর খবর হলেও এই খুশী-সেই রকম খুশী আমাদের মধ্যে পৌঁছে না।

সেলিমা রহমান বলেন, আমার ভালো লাগতো যদি বেগম খালেদা জিয়া বাইরে থাকতেন এবং উনার হাত দিয়ে যদি এটা পেতাম কিংবা উনি বাইরে থাকলে আমার এই পাওয়াটা অনেক বেশী আনন্দের ও খুশীর হতো। এই নিয়োগে দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানকে আমি স্যালুট করি। কারণ এই দুঃসময়ে উনি বুঝতে পেরেছেন যে আমরা কাজ করছি এবং উনি যে সম্মানটা আমাকে দিয়েছেন তাকে এজন্য ধন্যবাদ জানাচ্ছি। সেই সঙ্গে বেগম খালেদা জিয়া ও শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের আর্দশ স্মরণে রেখে আমরা যেন কাজ করতে পারি এবং দলকে এগিয়ে নিতে পারি এটাই হবে আমার প্রথম কাজ হবে। সম্পাদনা : ইকবাল খান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]