• প্রচ্ছদ » প্রথম পাতা » খালেদা জিয়ার মুক্তিতেই উচ্চ আদালতের প্রতি মানুষের আস্থা বাড়বে, বললেন রিজভী


খালেদা জিয়ার মুক্তিতেই উচ্চ আদালতের প্রতি মানুষের আস্থা বাড়বে, বললেন রিজভী

আমাদের নতুন সময় : 20/06/2019

শিমুল মাহমুদ : দুদকের করা জিয়া অরফানেজ ট্রাস্ট মামলা ও জিয়া চ্যারিটেবল ট্রাস্টসংক্রান্ত দুর্নীতির মামলায় জামিন হলে কারামুক্ত হবেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। কালবিলম্ব না করে  মামলা দুটিতে জামিন নিশ্চিত হলে উচ্চতর আদালতের ওপর মানুষের আস্থা আরও বৃদ্ধি পাবে। আমরা আশা করবো, উচ্চতর আদালত সকল চাপকে উপেক্ষা করে ন্যায়বিচার নিশ্চিত করবেন এবং জনগণের নেত্রী জনগণের মাঝে ফিরে আসবেন।

বুধবার নয়াপল্টন দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা বলেন।

 

তিনি বলেন, উক্ত দু’টি মামলায় নি¤œ আদালতকে প্রভাবিত করে সরকার বেগম জিয়াকে সাজা দিয়েছে। নি¤œ আদালতের সেই সাজার ওপর আপিল করা হলেও এখন পর্যন্ত তাকে জামিন দেয়া হয়নি। আইনের শাসন ও স্বাধীন বিচার ব্যবস্থা থাকলে বেগম জিয়াকে মিথ্যা মামলায় সাজা দেয়া যেতো না।

 

বিএনপির মুখপাত্র বলেন, কিছুদিন আগে লন্ডন সফরকালীন প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বক্তব্য আর ওবায়দুল কাদেরের এই কথায় বুঝা যায়, জামিনযোগ্য হলেও সরকারের কারণেই খালেদা জিয়ার জামিন হচ্ছে না। অর্থাৎ সরকার যদি খালেদা জিয়ার মুক্তির প্রশ্নে কোনো হস্তক্ষেপ না করে, তাহলে খালেদা জিয়ার জামিন হবে এবং তিনি মুক্তি পাবেন। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]