• প্রচ্ছদ » প্রথম পাতা » চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষীর গুলিতে বাংলাদেশি নিহত


চাঁপাইনবাবগঞ্জ সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষীর গুলিতে বাংলাদেশি নিহত

আমাদের নতুন সময় : 21/06/2019

চাঁপাইনবাবগঞ্জ প্রতিসিধি : চাঁপাইনবাবগঞ্জের শিংনগর সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ’র গুলিতে মানারুল ইসলাম নামে এক বাংলাদেশী নিহত হয়েছে। নিহত মানারুল ইসলাম শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের তারাপুর মোন্নাপাড়া এলাকার নুহ মুন্নার ছেলে। গতকাল বৃহস্পতিবার ভোরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ভোর রাতের দিকে মানারুলসহ আরও ১০/১৫ জন শিংনগর সীমান্তের হারুনের বাগান দিয়ে ভারতে গরু আনতে যায়। এ সময় ভারতের সোনাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের লক্ষ করে গুলি ছুড়লে বুকে গুলি লেগে মারা যান মানারুল ইসলাম। পরে তার সহযোগিরা  মানারুলের মরদেহ বাংলাদেশে নিয়ে আসে। স্থানীয় ইউপি সদস্য হাবিবুর রহমান বিএসএফ’র গুলিতে মানারুলের নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন।

এ বিষয়ে ৫৩ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক সাজ্জাদ সরোয়ারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, সীমান্তে একজনের মরদেহ পাওয়া গেছে। তবে সে কিভাবে মারা গেছে তা খোজ নেয়া হচ্ছে। শিবগঞ্জ থানার ওসি শিকদার মশিউর রহমান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করেছে। পরে ময়নাতদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়। মরদেহের বুকে গুলির আঘাত রয়েছে বলে সুরতহাল রিপোর্টে উল্লেখ করা হয়েছে।  সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]