দীর্ঘ প্রায় আড়াই বছর পর ক্যামেরার সামনে পরীমনি

আমাদের নতুন সময় : 21/06/2019

ইমরুল শাহেদ : মাঝে আড়াই বছরের বিরতি। ধারণা করা হয়েছিলো মালেক আফসারীর অন্তর্জ¦ালা বড় ধরনের একটি হিট ছবি হবে। তাতে পরীমনি এবং জায়েদ খানের মধ্যে একটা জুটি তৈরি হবে। কিন্তু তা হয়নি। ক্যারিয়ারের শুরু থেকে এ পর্যন্ত কোনো নায়কের সঙ্গেই তার জুটি হয়নি। জুটি হতে গেলে হিট ছবির প্রয়োজন হয়। সেটা হয়নি। পরীমনি অভিনীত ভালোবাসা সীমাহীন, পাগলা দিওয়ানা, আরও ভালোবাসবো তোমায়, লাভ নং ১, নগর মাস্তান, মহুয়া সুন্দরী, রক্ত, কতো স্বপ্ন কতো আশা, ধুমকেতু এবং স্বপ্নজাল মুক্তি পেয়েছে। রানা প্লাজা ছবিটি শেষ হয়েও মুক্তি পায়নি। আলোচিত এই ছবিটি মুক্তি পেলে হয়তো পরিচালক, নায়ক-নায়িকাসহ ইউনিটের সবাই ভালোভাবে উপকৃত হতো।
সে সব কারণেই হয়তো থমকে গিয়েছিলেন পরীমনি। প্রায় আড়াই বছর পর সম্প্রতি তিনি চয়নিকা চৌধুরীর বিশ্বসুন্দরী ছবি দিয়ে আবার ক্যামেরার সামনে ফিরে এসেছেন। ছবিটির চিত্রায়নের কাজ শুরু হয়েছে ফরিদপুরের একটি লোকেশনে। এ ছবিতে তার নায়ক হয়ে এসেছেন সিয়াম। প্রথম পর্যায়ের শুটিংয়ে পরীমনি ছাড়াও শুটিংয়ে অংশ নিচ্ছেন ফজলুর রহমান বাবু ও মনিরা মিঠু সহ আরো অনেকে। পরবর্তী লটে যোগ দেবেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা, সিয়াম, আনন্দ খালেদ সহ অন্যরা। পরীমনি বলেছেন, ‘স্বপ্নজাল’-এ অভিনয় করার পর থেকেই সিদ্ধান্ত নিয়েছিলাম ভালো মানের চলচ্চিত্র, মন ছুঁয়ে যাবার মতো চিত্রনাট্য ও চরিত্র না পেলে আর কখনোই চলচ্চিত্রে কাজ করবো না। ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের ‘শোভা’ চরিত্রটি শুধু আমি নই, যেকোনো অভিনেত্রীর জন্যই বিশেষ কিছু। আশা করি দর্শক আমার থেকে নতুন কিছু পেতে যাচ্ছে।
পক্ষান্তরে পরীমনির নামের সঙ্গে আরো কিছু ছবির নাম যুক্ত আছে। সেগুলো হলো আমার মনজুড়ে তুই, ইনোসেন্ট লাভ, সারপ্রাইজ, প্রবাসী ডন, ভালোবাসার অনেক জ্বালা এবং সোনা বন্ধু। বিশ্বসুন্দরী নিয়ে পরিচালক চয়নিকা চৌধুরী বলেন, ‘এটি একটি প্রেমের গল্প, এই গল্প মানবতার, এই গল্প জীবনের জয়গানের। সৌন্দর্য যে শুধু বাহ্যিক নয়, সৌন্দর্য হতে পারে মন-মননের—তা শক্তিশালী একটি চিত্রনাট্যের মাধ্যমে এই গল্পে ফুটে উঠেছে। আশা করছি, দারুণ এই গল্পকে আমি আমার দীর্ঘ নির্মাণ জীবনের অভিজ্ঞতা দিয়ে চলচ্চিত্রে রং ছড়াতে পারবো।’ সান মিউজিক অ্যান্ড মোশন পিকচার্স লিমিটেড প্রযোজিত ‘বিশ্বসুন্দরী’ চলচ্চিত্রের কাহিনী, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন রুম্মান রশীদ খান।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]