• প্রচ্ছদ » শেষ পাতা » ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশে ইসলামী ফাউন্ডেশনের কর্মসূচি স্থগিত


ধর্ম প্রতিমন্ত্রীর নির্দেশে ইসলামী ফাউন্ডেশনের কর্মসূচি স্থগিত

আমাদের নতুন সময় : 21/06/2019

ইউসুফ আলী : ইসলামী ফাউন্ডেনের মহাপরিচালক সামীম মোহাম্মদ আফজালের পদত্যাগের দাবিতে তৃতীয় দিনের মতো অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি পালনকালে এমন আশ্বাসে প্রতিষ্ঠানটির কর্মকর্তা-কর্মচারীরা কর্মসূচি স্থগিত করেছে বলে জানিয়েছেন সংস্থাটির জন সংযোগ কর্মকর্তা আনোয়ার কবির। তিনি বলেন, তাকে শারিরিক সমস্যার কারেণে ৬ মাসের ছুটি পাঠাবে সরকার এমনটা শুনেছি। একজন মানুষ এতদিন দায়িত্ব পালন করেছে তাকে তো এভাবে বিদায় করা যায় না। এজন্য এ ব্যবস্থা নেবে।

জানা গেছে, বর্তমান মহাপরিচালকের অধীনে কেউ কাজ করতে রাজী নন কর্মকর্তা-কর্মচারীরা।

গত ১০ দিন ধরে অফিস করছেন না প্রতিষ্ঠানটির মহাপরিচালক। এই অবস্থায় অচলাবস্থা বিরাজ করছে ইসলামিক ফাউন্ডেশনে। তাদের এই অবস্থান ধর্মঘট ও কর্মবিরতি সাপ্তাহিক ছুটির দিনেও চলবে বলে জানিয়েছেন আন্দোলনকারীরা। ফাউন্ডেশনের সহকারী পরিচালক সাইফুল ইসলাম বলেন, ‘আমাদের সকল কর্মচারী-কর্মকর্তাদের একটাই দাবি বর্তমান মহাপরিচালকের অধীনে আমরা আর চাকরি করবো না। তিনি কথায় কথায় সাসপেন্ড করেন, গত দশ বছরে তার কাছ যা পেয়েছি তা বলার অপেক্ষা রাখেনা।

ইসলামিক ফাউন্ডেশনের সচিব কাজী নুরুল ইসলাম বলেন, মহাপরিচালকের জন্য সাস্টেইন করা এখন কঠিন হবে, তার ব্যাপারে উচ্চ পর্যায়ে সিদ্ধান্ত হবে। অনেক আর্থিক ব্যাপার আছে যার ব্যাপারে এখনো সিদ্ধান্ত নিতে পারছিনা এবং অনেক কার্যকরী ব্যাপারে যেভাবে সিদ্ধান্ত বাস্তবায়ন করা দরকার তা ব্যহত হচ্ছে। সম্পাদনা : ওমর ফারুক

 

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]