• প্রচ্ছদ » সাবলিড » শান্তিপূর্ণ সমাধানের ভার ইসলামি ফাউন্ডেশনের ডিজির ওপরই ন্যস্ত করা হয়েছে


শান্তিপূর্ণ সমাধানের ভার ইসলামি ফাউন্ডেশনের ডিজির ওপরই ন্যস্ত করা হয়েছে

আমাদের নতুন সময় : 24/06/2019

ইউসুফ আলী : উদ্ভূত পরিস্থিতির শান্তিপূর্ণ সমাধানের ভার ইসলামি ফাউন্ডেশনের বর্তমান মহাপরিচালক সামীম আফজালের ওপরই ন্যস্ত করা হয়েছে বলে জানান সংস্থাটির পরিচালক মহিউদ্দিন মজুমদার বাদল। তিনি থাকলে থাকবেন আর গেলে যেতে পারবেন। এমন একটি ধর্মীয় প্রতিষ্ঠান সমলোচনার উর্ধে থাকা উচিৎ ছিলো এজন্য প্রধানমন্ত্রী খবুই ক্ষুব্দ হয়েছে এমনটা শুনেছি।

মহিউদ্দিন মজুমদার বলেন, আমরা সকল বিভাগের পরিচালকারা বৈঠকে  বসেছিলাম। সেখানে  সিদ্ধান্ত হয়েছে বর্তমান ডিজির কোন অনৈতিক কাজ মেনে নেব না। ডিজি সাহেবের পক্ষে বিপক্ষে যারা অবস্থান নিয়েছিলেন তারা সবাই আগের মতোই কাজ করবে। আমরা সকলকে শান্ত থাকার জন্য বলেছি।

জানা গেছে, ক্ষমতার অপব্যবহার ও স্বেচ্ছাচারিতার অভিযোগে ১০ জুন ইসলামি ফাউন্ডেশনের মহাপরিচালককে কারণ দর্শানোর নোটিশ দেয় ধর্ম মন্ত্রণালয়। তার চুক্তিভিত্তিক নিয়োগ বাতিলের জন্য ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে কেন অবহিত করা হবে না তা ৭ কার্যদিবসের মধ্যে ধর্ম মন্ত্রণালয়কে লিখিতভাবে জানাতে বলা হয়। ইসলামিক ফাউন্ডেশনের মসজিদ মার্কেট বিভাগের পরিচালকে সাময়িকভাবে বরখাস্তের আদেশকে কেন্দ্র করে এই শোকজের ঘটনা ঘটে। এর আগেও কয়েকবার সভা করেছিলাম সেখানে সংশ্লিষ্ঠ সবাই তাকে অনাস্থা দিয়েছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]