• প্রচ্ছদ » বিনোদন » শেখ রুনার পরিচালনায় ‘পরী’টেলিফিল্মটি ২৮ জুন চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে


শেখ রুনার পরিচালনায় ‘পরী’টেলিফিল্মটি ২৮ জুন চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে

আমাদের নতুন সময় : 27/06/2019

আবু সুফিয়ান রতন : অভিনেত্রী তানিয়া আহমেদের পরিচালক পরিচয়টি সবারই জানা। তিনি সিনেমা নির্মাণেও প্রশংসিত হয়েছেন। এবার তানিয়াকে পাওয়া গেল গল্পকার হিসেবে। তার গল্পে নির্মিত হলো টেলিফিল্ম ‘পরী’।

এ নাটকে জনপ্রিয় এ অভিনেত্রী নিজেও অভিনয় করেছেন। তার সঙ্গে আরও রয়েছেন গোলাম কিবরিয়া তানভীর এবং লাক্সতারকা মিম মানতাসা।

গল্পে দেখা যায়, তানিয়া আহমেদ মানসিক রোগী। সম্পর্কে মানতাসার ফুফু। সবসময় তানিয়া আহমেদ তাকে আগলে রাখেন। রোরখার আড়ালে রাখেন। সাজগোজ করতে দেন না। এমনকি কলেজের কোনো বন্ধুদের সঙ্গেও মিশতে দেন না।

ফুফুর এতো কড়াকড়ির শাসনের মধ্যেও মানতাসা প্রেম করেন তানভীরের সঙ্গে। একদিকে যেমন মানতাসার ওপর তানিয়া আহমেদের শাসন বাড়তে থাকে, অন্যদিকে তানভীরের সঙ্গে মানতাসার প্রেমও জমতে থাকে। এর পরের গল্পটা অন্যরকম।

পরী প্রসঙ্গে তানিয়া আহমেদ বলেন, ‘এ গল্পটি আমার এক বন্ধুর কাছ থেকে জানা। তার পরিচিত একজন নারী ও ভাতিজির মধ্যে এমন শাসন ও মানসিক চাপে রাখার বিষয় দেখেছে। সেখান থেকে অনুপ্রাণিত হয়েই গল্প সাজানো হয়েছে।’

দয়াল সাহার রচনায় এবং শেখ রুনার পরিচালনায় ‘পরী’ নির্মিত হয়েছে ১৯৫২ এন্টারটেনমেন্টের ব্যানারে। নির্মাতা সংস্থা জানায়, টেলিফিল্মটি ২৮ জুন (শুক্রবার) দুপুর ৩টা ৫ মিনিটে চ্যানেল আইয়ের পর্দায় প্রচার হবে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]