অভিনয় শিখতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন আরেফিন শুভ

আমাদের নতুন সময় : 28/06/2019

দেবদুলাল মুন্না : ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়ক আরিফিন শুভ।ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও বর্তমানে তিনি সিনেমার মানুষ। ফিটনেস, ডেডিকেশন আর অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যে দর্শকদের মনেও জায়গা করে নিয়েছেন এই সুদর্শন অভিনেতা। কাজ করে যাচ্ছেন বাংলাদেশ ও ভারতের বড় আয়োজনের সিনেমাতে।এরপরও নিজের ওপর সন্তুষ্ট নন আরিফিন শুভ। অভিনয়ে নিজেকে আরও দক্ষ করে তুলতে চান তিনি। আর তাই অভিনয় শিখতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন শুভ। আগামী ২৫ জুলাই যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন তিনি।  আরিফিন শুভ জানান, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলসে প্রতি বছর প্রবাসী বাঙালীদের উদ্যোগে ‘বঙ্গ সম্মেলন’ অনুষ্ঠিত হয়। ২৮ জুলাই অনুষ্ঠিতব্য সেই আয়োজনে অতিথি হিসেবে থাকবেন শুভ।

এরপর যুক্তরাষ্ট্রের স্থানীয় একটি অভিনয় স্কুলে মাসব্যাপী কর্মশালায় অংশ নেবেন আরিফিন শুভ। এটি চলবে ১ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত।কেরিয়ারের এই পর্যায়ে এসে হঠাৎ অভিনয় কর্মশালায় অংশ নেয়া প্রসঙ্গে আরিফিন শুভ বলেন, আমার মনে হয় এমন কোনও অভিনেতা নেই, যে কি-না তার জীবনের শেষ কাজ পর্যন্ত অভিনয় শেখেননি। সৃষ্টির শুরু থেকে আজ পর্যন্ত যারা বড় অভিনেতা-অভিনেত্রী হয়েছেন সবাই শেষ পর্যন্ত অভিনয় শিখেছেন। তাছাড়া আমি মনে করি না, আমি অনেক বড় কিছু হয়ে গেছি। এখন পর্যন্ত আমার নিজেকে আরও গড়ার, ভাঙার, নতুন নতুন চরিত্রে উপস্থাপন করার সুযোগ রয়েছে।তাই আমি জীবনের শেষ দিনটি পর্যন্ত শিখতে চাই।

এদিকে নতুন দুটি সিনেমার কাজ শেষ করেছেন আরিফিন শুভ। এগুলো হচ্ছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত ‘সাপলুডু’ ও ফয়সাল আহমেদ পরিচালিত ‘মিশন এক্সট্রিম’। এছাড়া কলকাতায় ‘আহারে টু’ নামেও আরেকটি সিনেমায় কাজ করার কথা রয়েছে তার।সম্পাদনা :সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]