বেবিচকের নতুন চেয়ারম্যান মফিদুর রহমান

আমাদের নতুন সময় : 29/06/2019

ইসমাঈল ইমু : বাংলাদেশ বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ করেছেন এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান। সাবেক চেয়ারম্যান এয়ার মার্শাল এম নাইম হাসান বৃহস্পতিবার তার কাছে দায়িত্ব হস্তান্তর করেন। শুক্রবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় বেবিচক।

গত ১৮ জুন জনপ্রশাসন মন্ত্রণালয় মফিদুর রহমানকে বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের (বেবিচক) চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয়। এর আগে ২০১৭ সালের ১১ সেপ্টেম্বর থেকে বেবিচকের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন নাইম হাসান।

বিজ্ঞপ্তিতে বলা হয়, এয়ার ভাইস মার্শাল মো. মফিদুর রহমান ১৯৮৫ সালে বাংলাদেশ বিমান বাহিনীতে ফাইটার পাইলট হিসেবে কমিশন লাভ করেন। তিনি বাংলাদেশ বিমান বাহিনীর ঢাকাস্থ বঙ্গবন্ধু ঘাঁটি এবং চট্টগ্রামের জহুরুল হক ঘাঁটির অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ন্যাশনাল ডিফেন্স কলেজের সশস্ত্র বাহিনীর এয়ার কোর্স উইং এ ডাইরেক্টিং স্টাফ হিসেবেও নিয়োজিত ছিলেন। মফিদুর রহমান জাতিসংঘের শান্তিরক্ষী বাহিনীতে মেসিডোনিয়ায় মিলিটারি অবজার্ভার হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৬৪ সালে নারায়ণগঞ্জে তার জন্ম। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]