• প্রচ্ছদ » শেষ পাতা » ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে আজকালের মধ্যে নেয়া হবে সিঙ্গাপুরে


ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া হাসপাতালে আজকালের মধ্যে নেয়া হবে সিঙ্গাপুরে

আমাদের নতুন সময় : 04/07/2019

শাহানুজ্জামান টিটু : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন। বুধবার ইস্কাটনের বাসায় অসুস্থ হয়ে পড়লে সকালে ১০টার দিকে তাকে ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়।
তার একান্ত সহকারী মোকছেদুর রহমান আবির জানান, তিনি শঙ্কা মুক্ত, তবে তার ৫ ও ৬ নম্বর স্পাইনাল কর্ডে রক্ত জমাট বাঁধার কারণে অপারেশন করতে হবে বলে চিকিৎসক জানিয়েছেন। বৃহস্পতিবার সকালে নিউরো বিশেষজ্ঞ অধ্যাপক শফিকুল আলমের নেতৃত্বে মেডিকেল বোর্ড চূড়ান্ত সিদ্ধান্ত জানানোর পর তাকে সিঙ্গাপুরে নেয়া হবে। চিকিৎকরা বলেছেন, অপারেশন ছাড়া বিকল্প নেই।
আবির জানান, চিকিৎসকের সিদ্ধান্ত জানার পর স্যারকে সিঙ্গাপুরে নেয়া হবে। সেখানে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে অপারেশন করা হবে। তাঁকে সিঙ্গাপুরে নেয়ার জন্য প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। তার পরিবার রফিকুল ইসলাম মিয়ার সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন। অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরেই ব্যারিস্টার রফিক দলীয় কর্মসূচিতে অংশ নেন না। স্থায়ী কমিটির বৈঠকে আসেন না।
সাবেক এই মন্ত্রীর শারীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। বিষয়টি নিশ্চিত করেছেন চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। সম্পাদনা:সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]