• প্রচ্ছদ » সর্বশেষ » কন্যার উপর স্বামীর নির্যাতনের কারণেই লন্ডন পালালেন দুবাই শাসকের স্ত্রী প্রিন্সেস হায়া


কন্যার উপর স্বামীর নির্যাতনের কারণেই লন্ডন পালালেন দুবাই শাসকের স্ত্রী প্রিন্সেস হায়া

আমাদের নতুন সময় : 05/07/2019

আসিফুজ্জামান পৃথিল : নিজ পরিবার ছেড়ে পালিয়ে বর্তমানে লন্ডনে অবস্থান করছেন দুবাইয়ের শাসক মোহাম্মদ বিন রশিদ আল মাখতুমের স্ত্রী প্রিন্সেস হায়া বিনতে আল হোসাইন। জানা গেছে তিনি হুট করে পালাননি। পালানোর আগে তিনি কয়েক মাসের পরিকল্পনা করেন। আর তার পালানোর বিষয়ে ভুমিকা রেখেছে পালাতে গিয়ে ধরা পরা তার সৎ কন্যা শেখা লতিফার বন্দীত্ব এবং তার উপরে নির্যাতন। ডেইলি মেইল।
প্রিন্সেস হায়ার বন্ধুরা ডেইলি মেইল অনলাইনকে জানিয়েছেন, প্রিন্সেস লতিফার সঙ্গে আল মাখতুম খারাপ ব্যবহার করছেন জানতে পেরেই হায়া পালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন। হায়ার স্বামী তাকে জানিয়েছিলেন, লতিফা ষড়যন্ত্রের শিকার এবং তাকে উদ্ধার করে দুবাইতে ফিরিয়ে আনা হয়েছে। তবে লতিফা যুক্তরাষ্ট্রে নতুন জীবন শুরু করতেই পালিয়েছিলেন বলে জানা যায। বিভিন্ন সূত্রে জানা গেছে, ৪৫ বছর বয়সী হায়া, দুই সন্তান নিয়ে বর্তমানে লন্ডনে অবস্থান করছেন।
দুবাই রাজপরিবারের একটি সূত্র ডেইলি মেইলকে জানিয়েছে, মাখতুম তার নিজ কন্যার সঙ্গে কি করেছেন, তা জানার পর হায়া আর সহ্য করতে পারেননি। সে কারণে তিনি লতিফার পথই অনুসরেণ করেন। তবে লতিফা সফল হতে না পারলেও হায়া পেরেছেন। গত বছর ৩৩ বছর বয়সী লতিফা একটি ইয়টে করে দুবাই থেকে পালান এবং ভারতের মুম্বাইয়ের কাছে আরব সাগরে ধরা পরেন। এরপর তাকে দুবাইতে নিয়ে যাওয়া হয়। এরপর থেকে তার কোনো খোঁজ মেলেনি।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]