সকালে সুস্থ, বিকেলে আইসিইউতে এরশাদ, আজ দোয়া

আমাদের নতুন সময় : 05/07/2019

ইউসুফ বাচ্চু : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।
বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে জিএম কাদের জানিয়েছেন চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী এরশাদের উন্নতি হচ্ছে না। আবার বিকেল ৪টা ১০ মিনিটে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) সিসিইউতে তাকে লাইফ সাপোর্টে রাখা হয়। এর আগে থেকে তিনি অক্সিজেন সাপোর্টে ছিলেন বলেও জানান তিনি।
সংবাদ সম্মেলনে জিএম কাদের জানান, বিগত চার দিন ধরেই এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত। এখনও তার অবস্থার কোনো উন্নতি হয়নি। চিকিৎসকদের বরাত দিয়ে তিনি বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের ফুসফুসের সংক্রমণ চিকিৎসকদের প্রত্যাশা অনুযায়ী কমছে না। এছাড়া তার কিডনিও প্রয়োজন মতো কাজ করছে না। ফলে তার শরীরে কিছুটা পানি জমেছে। তবে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) চিকিৎসকরা এরশাদের বিশ্বমানের চিকিৎসাসেবাই দিয়ে যাচ্ছেন।
জিএম কাদের বলেন, সিএমএইচের চিকিৎসকরা দেশি-বিদেশি বিশেষজ্ঞদের সঙ্গে আলাপ-আলোচনা করেই তারা চিকিৎসা চালাচ্ছেন। সিএমএইচের চিকিৎসকরা মনে করলেই তাকে বিদেশ নেয়া হবে। প্রয়োজনে বিদেশ থেকে বিশেষজ্ঞ চিকিৎসকও ডাকা হবে।
এদিকে আজ সারাদেশের মসজিদসহ বিভিন্ন প্রার্থনালয়ে এরশাদে রোগমুক্তির জন্য দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে বলে জানান জিএম কাদের।
এরপর দুপুর আড়াইটায় জিএম কাদের এবং দলের সিনিয়র কো-চেয়ারম্যান এবং বিরোধী দলীয় উপনেতা বেগম রওশন এরশাদ এক সাথে সম্মিলিত সামরিক হাসপাতালের আইসিইতে এরশাদকে দেখতে যান। এসময় পার্টির প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, সুনীল শুভরায়, মেজর (অব.) খালেদ আকতার, আলমগীর সিকদার লোটন, যুগ্ম মহাসচিব এসএম ইয়াসির উপস্থিত ছিলেন।
আইসিইউ থেকে বের হয়ে বেগম রওশন এরশাদ এরশাদের জন্য দেশবাসীর কাছে দোয়া কামনা করেছেন।
গত বুধবার এক সংবাদ সম্মেলনে এরশাদ বোন ক্যান্সারে আক্রান্ত বলে জানান জাপার মহাসচিব মসিউর রহমান রাঙ্গা।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]