• প্রচ্ছদ » সর্বশেষ » আট ঘণ্টায় ৮ ব্যাগ রক্ত দেয়া হয়েছে এরশাদকে, জানালেন জিএম কাদের


আট ঘণ্টায় ৮ ব্যাগ রক্ত দেয়া হয়েছে এরশাদকে, জানালেন জিএম কাদের

আমাদের নতুন সময় : 06/07/2019

ইউসুফ বাচ্চু : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদকে গত সাতদিনে ২৮ ব্যাগ রক্ত দেওয়া হয়েছে। গত আট ঘণ্টায় দেওয়া হয়েছে ৮ ব্যাগ রক্ত এবং তার পেট থেকে ২০০ মিলিলিটার পানি বের করা হয়েছে।
শুক্রবার সকালে তাকে ডায়ালাইসিস করা হয়েছে, বিকেলে আবার করা হবে। তার অনেক সমস্যা রয়েছে যেগুলো কৃত্রিমভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে। আরও রক্তের প্রয়োজন আছে। এখন আগের চেয়ে তিনি ভালো আছেন, তবে শঙ্কামুক্ত নন। শুক্রবার জুম্মাবাদে বায়তুল মোকাররম মসজিদের দক্ষিণ গেটে এরশাদের সুস্থতা কামনায় এসব তথ্য জানান জিএম কাদের।
তিনি বলেন, এরশাদকে বৃহস্পতিবার বিকেল ৪টা ১০মিনিট থেকে লাইফ সাপোর্ট দেওয়া হয়েছে। ফুসফুসের সংক্রমণ কিছুটা কমলেও শ্বাসকষ্ট হচ্ছিল। আবার কিডনি কিছুটা কাজ করছিলো না, তার শরীর থেকে বর্জ্য বের হচ্ছিল না। তাই সম্মিলিত সামরিক (সিএমএইচ) হাসপাতালের চিকিৎসকরা তাকে লাইফ সাপোর্ট দেন। ইতোমধ্যে সিঙ্গাপুর ন্যাশনাল ইউনির্ভাসিটি হাসপাতালের চিকিৎসকদের কাছে এরশাদের সব প্রতিবেদন মেইল করেছেন সিএমএইচের চিকিৎসকরা। তবে সিঙ্গাপুরের চিকিৎসকরা এমন শারীরিক অবস্থায় তাকে এয়ার অ্যাম্বুলেন্সে সিঙ্গাপুরে নিয়ে যাওয়াকে সমর্থন করেননি।
জিএম কাদের বলেন, শুক্রবার সকালে চেয়ারম্যানকে দেখতে গিয়ে মনে হলো তাকে অনেক সুন্দর দেখাচ্ছে, সুস্থ লাগছে। তবে এটাকে শঙ্কামুক্ত বলা যাবে না, তবে এখন যেভাবে তার শরীর রয়েছে এমনটা থাকলে হয়তো তার কৃত্রিম চিকিৎসার প্রয়োজন পড়বে না, দ্রুত সুস্থ হয়ে আবারও ফিরবেন। সম্পাদনা:সমর চক্রবর্তী




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]