বিএনপির আমলে আইনের শাসন ছিল না, বললেন আইনমন্ত্রী

আমাদের নতুন সময় : 06/07/2019

এএইচ রাফি : বিএনপির আমলে আইনের শাসন ছিল না। সেই আমল বদলে গেছে কিন্তু তাদের (বিএনপি) চিন্তাধারা বদলায়নি বলেই এখন আজে-বাজে কথা বলছে বলে মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক অ্যাডভোকেট মন্ত্রী আনিসুল হক এমপি। গতকাল শুক্রবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলা পরিষদের নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা জানান।
এসময় আইনমন্ত্রী আনিসুল হক বলেন, পাবনার ঈশ্বরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ট্রেন বহরে বোমা হামলায় আদালতের দেয়া রায়কে ফরমায়েশি বলে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলামের করা অভিযোগ সঠিক নয়। ২২ বছর পর এ মামলার রায় হয়েছে। সাক্ষ্য-প্রমাণের ভিত্তিতে বিচারিক আদালত রায় দিয়েছেন। এখানে ফরমায়েশি রায়ের প্রশ্ন ওঠে কী করে সেটা আমি বুঝি না। খালেদা জিয়া প্রসঙ্গে মন্ত্রী বলেন, খালেদা জিয়াকে তার অসুস্থতা যতটুকু আছে তার থেকেও যেন বেশি সেবা করা যায় সেজন্যই তাকে হাসপাতালে রাখা হয়েছে।
পরে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খান এর সভাপতিত্বে প্রায় ৪ কোটি ১০ লাখ টাকা ব্যায়ে নির্মিত উপজেলা পরিষদের নতুন ভবনের উদ্বোধনী সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন আইনমন্ত্রী। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]