• প্রচ্ছদ » শেষ পাতা » মাদারীপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে গামছা বেঁধে ধর্ষণের অভিযোগ


মাদারীপুরে তৃতীয় শ্রেণির ছাত্রীকে গামছা বেঁধে ধর্ষণের অভিযোগ

আমাদের নতুন সময় : 06/07/2019

আরিফুর রহমান : মাদারীপুরের রাজৈরের পূর্ব স্বরমঙ্গল গ্রামে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। স্থানীয় নূর হোসেন নামের এক ব্যক্তি মুখে গামছা বেঁধে ওই শিশু শিক্ষার্থীকে ধর্ষণ করে। সোমবার এ ঘটনা ঘটলেও নির্যাতনের শিকার শিশুটি অসুস্থ হয়ে পড়লে বৃহস্পতিবার রাতে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়।
ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত নূর হোসেন। এদিকে বিষয়টি সালিশ মীমাংসার নামে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়েছে বলেও অভিযোগ রয়েছে। স্থানীয় ও হাসপাতাল সূত্রে জানা গেছে, রাজৈর উপজেলার পূর্ব সরমঙ্গল গ্রামের রাজ্জাক মৃধার ছেলে নূর হোসেন মৃধা(৫৫) একটি ভ্যান গ্যারেজের ভিতরে নিয়ে ধর্ষণ ওই শিশুটিকে ধর্ষণ করে। এসময় যাতে চিৎকার করতে না পারে সেজন্য গামছা দিয়ে শিশুটির মুখ বেঁধে রাখা হয়। পরে স্থানীয় এক নারী শিশুটিকে অসুস্থ্য অবস্থায় দেখলে বিষয়টি জানাজানি হয়ে যায়। শিশুটির মা কিছুদিন আগে মারা গেছে।
শিশুটির বাবা বলেন, আমার মেয়েকে মুখে গামছা বেঁধে ধর্ষণ করেছে। দেলোয়ার শেখ সালিস করে দিবে বলে আমাকে হাসপাতালে আসতে দেয়নি। পুলিশকে জানাতেও নিষেধ করেছে।
ধর্ষিতা শিশুটি জানান, ওই দিন বৃষ্টি ছিলো। বৃষ্টির মধ্যেই ভ্যানের গ্যারেজে নিয়ে গামছা দিয়ে মুখ বেঁধে আমার সাথে খারাপ কাজ করছে। কারো কাছে না বলার জন্য হুমকিও দিয়েছে। বললে আমাকে মেরে ফেলার ভয় দেখিয়েছে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]