• প্রচ্ছদ » শেষ পাতা » অধিক ধান উৎপাদিত এলাকায় প্যাডি সাইলো নির্মাণ করা হবে, বললেন খাদ্যমন্ত্রী


অধিক ধান উৎপাদিত এলাকায় প্যাডি সাইলো নির্মাণ করা হবে, বললেন খাদ্যমন্ত্রী

আমাদের নতুন সময় : 07/07/2019

অনিন্দ্য তুহিন: খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা যতদিন সরকারের দায়িত্বে থাকবেন ততদিন বাংলাদেশ নিরাপদে থাকবে। খাদ্যমন্ত্রী গতকাল শনিবার দুপুরে নওগাঁয় জেলা লোকাল গভর্ণমেন্ট এ্যাওয়ার্ড ২০১৯ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি’র বক্তব্যে এ কথা বলেছেন। সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশিদ। তিনি কৃষকদের ধানের নায্য মুল্য নিশ্চিত করতে সরকারের খাদ্য সংগ্রহ অভিযানে সকল অনিয়ম দূর করে কর্মকর্তা কর্মচারীদের সততা ও নিষ্ঠার সাথে কাজ করার আহবান জানান। এক্ষেত্রে রাজনৈতিক হামলা থেকে কৃষকদের বাঁচাতে হবে বলে তিনি উল্লেখ করেন।
কৃষকদের উৎপাদিত ধানের নায্যমুল্য নিশ্চিত করে তাদের ক্ষতির হাত থেকে রক্ষা করা যায় সে জন্য দেশের অধিক ধান উৎপাদিত এলাকায় ৫ হাজার মেট্রিকটন ক্ষমতাসম্পন্ন প্যাডি সাইলো নির্মানে সরকারের আগ্রহের কথা উল্লেখ করেন খাদ্যমন্ত্রী।
অনুষ্ঠানে স্থানীয় সরকার অবকাঠামোর সাথে সম্পৃক্ত উপজেলা পর্যায়ে ৯ ক্যটাগরীতে এবং জেলা পর্যায়ে ১১ ক্যটাগরীতে শ্রেষ্ঠ কর্মকর্তা, কর্মচারী, জনপ্রতিনিধি এবং প্রতিষ্ঠানকে পুরস্কার প্রদান করা হয়।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]