• প্রচ্ছদ » » কাজী হায়াতের ‘বীর’ ছবিতে শাকিবের বিপরীতে থাকছেন না বুবলী


কাজী হায়াতের ‘বীর’ ছবিতে শাকিবের বিপরীতে থাকছেন না বুবলী

আমাদের নতুন সময় : 07/07/2019

ইমরুল শাহেদ : কাজী হায়াতের বীর ছবিতে থাকছেন না শাকিব খানের বর্তমানে জুটি নায়িকা বুবলী। কে থাকবেন জানতে চাওয়া হলে কাজী হায়াত বলেন, কে থাকবেন সেটা নির্ভর করছে শাকিব খান এবং ইকবালের ওপর। ছবিটি নির্মিত হচ্ছে শাকিব খানের এসকে ফিল্মস প্রযোজনা প্রতিষ্ঠান থেকে। কাজী হায়াত জানিয়েছেন, ১৫ জুলাই থেকে শাকিব খানের ছোটবেলার শুটিং শুরু হবে। শাকিব খান এবং নায়িকার কাজ শুরু হবে আগামী ঈদের পর।
কাজী হায়াত বলেন, তিনি বীর ছবিতে নতুন মুখই হাজির করছেন। এই নিয়ে চলচ্চিত্র শিল্পে জোর জল্পনা-কল্পনা শুরু হয়েছে। অপু বিশ্বাসের পর বুবলীকে নিয়ে শাকিব খানের একটা নির্ভরশীল জুটি গড়ে ওঠেছিল। এখন বুবলীর পরিবর্তে আসছে নতুন মুখ। কিন্তু মাত্র ক’দিন আগে শাকিব খান যখন আনুষ্ঠানিকভাবে চারজন পরিচালকের নাম ঘোষণা করেন তখন বলেছিলেন, চারটি ছবিতেই তার বিপরীতে থাকবেন বুবলী। এখন বলা হচ্ছে বীর ছবিতে বুবলী থাকবেন না। তাহলে কে থাকছেন? নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র থেকে জানা গেছে, সেই সম্ভাব্য নায়িকাটি হতে পারেন শিরীন শীলা। কিন্তু হঠাৎ করে শিরীন শিলার নাম আসায় সেটা নিয়েও চলছে জল্পনা।
বীর ছবির মাধ্যমে কাজী হায়াতের ৫০তম ছবি পরিচালনা পূর্ণ হবে। সেইসঙ্গে তিনি শাকিব খানকে নিয়েও প্রথম সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন। ঘোষণা অনুযায়ী ২০১৮ সালেই এ ছবির কাজ শেষ হওয়ার কথা ছিল। কিন্তু পরিচালক হঠাৎ অসুস্থ হয়ে পড়ায় সময়টা পিছিয়ে যায়। কাজী হায়াত জানিয়েছে, তিনি এখন পুরোপুরি সুস্থ। একটি ছবি নির্মাণের জন্য যে শ্রমের প্রয়োজন, তা দিতে তিনি এখন সম্পূর্ণ সক্ষম। দীর্ঘদিন যুক্তরাষ্ট্রে চিকিৎসা শেষে তিনি সুস্থ হন। অতঃপর ছবিটির কাজ শুরু হতে যাচ্ছে। তার আগেই অবশ্য গত ডিসেম্বরে ছবির একটি গানের সংগীত ধারণের মধ্য দিয়ে ‘বীর’ ছবির কাজ শুরু হয়। গানটিতে কণ্ঠ দেন শাকিব নিজেই।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]