• প্রচ্ছদ » শেষ পাতা » পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের মূল্যবোধ সৃষ্টিতে জোর দেয়ার কথা বললেন শিক্ষামন্ত্রী


পাঠদানের পাশাপাশি শিক্ষার্থীদের মূল্যবোধ সৃষ্টিতে জোর দেয়ার কথা বললেন শিক্ষামন্ত্রী

আমাদের নতুন সময় : 07/07/2019

মিজান লিটন : বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপি বলেছেন, সরকার কারিগরি শিক্ষার উপর জোর দিচ্ছে। কোনো শিক্ষার্থী যে পর্যায়ে গিয়েই শিক্ষা বন্ধ করতে বাধ্য হন কিংবা সিদ্ধান্ত নেন যে তিনি আর উচ্চ শিক্ষা নেবেন না, তারও যেন কর্মসংস্থানের সুযোগ থাকে, শিক্ষা পদ্ধতিতে সে ব্যবস্থা নেয়া হচ্ছে।
শনিবার (৬ জুলাই) সকালে চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
দীপু মনি আরো বলেন, শিক্ষার্থীরা ভাষা, গণিত, বিজ্ঞান ও আইসিটি বিষয়ে যেমন দক্ষতা অর্জন করবে, তেমনি মানবিকতা, দেশপ্রেম, মূলবোধও শিখবে।
এসময় চাঁদপুরের জেলা প্রশাসক মো. মাজেদুর রহমান খান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, ভারপ্রাপ্ত পুলিশ সুপার মিজানুর রহমান খান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) জাহেদ পারভেজ চৌধুরী, চাঁদপুর সদর উপজেলা চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, ফরিদগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহিদুল ইসলাম রোমান, সদরের ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, জেলা ছাত্রলীগের সভাপতি আতাউর রহমান পারভেজসহ দলীয় নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।
পরে মন্ত্রী চাঁদপুর সদর উপজেলা অডিটোরিয়ামে নিজ স্বেচ্ছাধীন তহবিল থেকে গরীব অসহায়দের মধ্যে চেক বিতরণ করেন। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]