শাহীন আগের চেয়ে ভালো আছে, জানালেন চিকিৎসক

আমাদের নতুন সময় : 07/07/2019

মাসুদ আলম ও মোস্তাফিজুর রহমান : দুর্বৃত্তদের হামলায় আহত যশোরের কিশোর শাহীন মোড়লের অবস্থা আগের চেয়ে ভাল।  শ্বাস-প্রশ্বাস নেয়াও স্বাভাবিক হয়েছে বলে জানিয়েছেন  ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের বিভাগীয় প্রধান অসিত চন্দ্র সরকার।  গতকাল শনিবার বিকেলে এ তথ্য জানান তিনি।

শাহীনের মা মোসা. খাদিজা বলেন,‘আগের চেয়ে একটু ভালো। কাছে গিয়ে ডাক দিলে  কথা বলার চেষ্টা করছে। শনিবার দুপুরে গায়ে হাত দিয়ে দেখলাম শরীরটা  একটু গরম ভাব। ওই সময় শাহীন ঘুমাচ্ছিল।’ ছেলের সুস্থতার জন্য সবার কাছে দোয়াও চেয়েছেন তিনি।

যশোরের কেশবপুরের গোলাঘাটা দাখিল মাদ্রাসার সপ্তম  শ্রেণির শিক্ষার্থী শাহীন।  গত ২৮ জুন দুর্বৃদের হামলায় গুরুতর আহত হয় শাহীন। ওই দিন যাত্রীবেশী কয়েকজন দুর্বৃত্ত তার ভ্যানটি ভাড়া নেয়। শাহীন তাদের নিয়ে সাতক্ষীরার পাটকেলঘাটা থানার ধানদিয়ার নামক এলাকায় যাচ্ছিল। পথে একটি পাটখেতের পাশে শাহীনের ভ্যানটি দাঁড় করায় দুর্বৃত্তরা। এ সময় তারা শাহীনের মাথায় আঘাত করে ভ্যানটি নিয়ে পালিয়ে যায়। আঘাত ও রক্তক্ষরণের ফলে অচেতন হয়ে পড়েছিল শাহীন। পরে চেতনা ফিরলে কাঁদতে শুরু করে সে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে।  পরে তাকে খুলনা হাসপাতালে চিকিৎসা দেওয়ার পর শাহীনকে গত শনিবার রাতে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়। সেদিন রাতেই  তার অস্ত্রোপচার হয়। এরপর থেকে ঢামেক হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে।সম্পাদনা:সমর চক্রবর্তী

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]