• প্রচ্ছদ » শেষ পাতা » কৃষকদের তালিকা না পাওয়ায় তাদের কাছ থেকে ধান ক্রয় করতে পারছি না, বললেন খাদ্যমন্ত্রী


কৃষকদের তালিকা না পাওয়ায় তাদের কাছ থেকে ধান ক্রয় করতে পারছি না, বললেন খাদ্যমন্ত্রী

আমাদের নতুন সময় : 08/07/2019

আশরাফুল নয়ন : কৃষি দপ্তর থেকে সঠিকভাবে কৃষকদের তালিকা না পাওয়ার জন্য আমরা প্রকৃত কৃষকদের কাছ থেকে ধান ক্রয় করতে পারছি না। গত রবিবার নিয়ামতপুর উপজেলা খাদ্য গুদাম পরিদর্শনকালে খাদ্য মন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এসব কথা বলেন।

খাদ্য মন্ত্রী আরো বলেন, প্রতিবছরের ন্যায় এবারও ধান ক্রয় করা হচ্ছে। কিন্তু সারা জীবনে আমরা যা দেখিনি এবার তাই দেখলাম। প্রকৃত কৃষকদের কাছ থেকে নায্যমূল্যে ধান ক্রয় করার জন্য ডিসি, এসপি, উপজেলা নির্বাহী অফিসাররা কৃষকদের বাড়ি বাড়ি গেছেন।

খাদ্য গুদাম পরিদর্শন কালে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান ফরিদ আহম্মেদ, ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার কল্যান েেচৗধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আইয়ুব হোসাইন, মহিলা ভাইস চেয়ারম্যান নাদিরা বেগম, সদ্য যোগদানকৃত অফিসার ইন চার্জ সামসুল আলম শাহ, নওগাঁ জেলা আওয়ামী লীগের অন্যতম সদস্য আবেদ হোসেন মিলন, উপজেলা খাদ্য নিয়ন্ত্রন আমিনুল কবির, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার সেলিম উদ্দিন, সহকারী প্রকৌশলী (বিএমডিএ) মতিউর রহমান, ভারপ্রাপ্ত কর্মকর্তা (খাদ্য গুদাম) আসাদ উজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বাবু ঈশ্বর চন্দ্র বর্মন, সাধারণ সম্পাদক ও বাহাদুরপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আবুল কালাম আজাদ, নিয়ামতপুর সদর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান নঈম, রসুলপুর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, হাজিনগর ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, শ্রীমন্তপুর ইউপি চেয়ারম্যান আজাহারুল ইসলাম বুলু, পাড়ইল ইউপি চেয়ারম্যান সৈয়দ মুজিব গ্যান্দা।

খাদ্য গুদাম পরিদর্শন শেষে উপজেলা মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) কল্যাণ চৌধুরীর সভাপতিত্বে উপজেলা পরিষদ উন্নয়ন তহবিল (রাজস্ব) হতে নারী উন্নয়ন ফোরাম কর্তৃক দুঃস্থ মহিলাদের আত্ম কর্মসংস্থানের লক্ষে এবং কিশোর-কিশোরী ক্লাব সমূহ সেলাই মেশিন ও সাইকেল বিতরণ ও ঐচ্ছিক তহবিলের চেক বিতরণ করেন। সম্পাদনা : ওমর ফারুক

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]