• প্রচ্ছদ » সর্বশেষ » রিফাত শরীফ হত্যায় ব্যবহৃত রামদা উদ্ধার, আরও এক আসামি গ্রেপ্তার


রিফাত শরীফ হত্যায় ব্যবহৃত রামদা উদ্ধার, আরও এক আসামি গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 09/07/2019

ইফতেখার শাহীন : গতকাল সোমবার সকাল ৯টা ৩৫ মিনিটের সময় বরগুনার সরকারি কলেজ ক্যান্টিনের পূর্ব পার্শ্বের ডোবা থেকে রামদাটি উদ্ধার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা বরগুনা থানার পরিদর্শক (তদন্ত) মো. হুমায়ুন কবির জানিয়েছেন, গতকাল সোমবার সকালে রিফাত ফরাজীকে সঙ্গে নিয়ে তার দেখানো ডোবা থেকে রামদাটি উদ্ধার করা হয়েছে। এই রামদাটি দিয়েই রিফাত ফরাজী প্রকাশ্যে দিবালোকে রিফাত শরীফকে কুপিয়েছে।

তিনি আরো জানান, গতকাল সোমবার ভোর সাড়ে ৪ টার দিকে রিফাত শরীফ হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আরিয়ান সাবা নামে একজনকে গ্রেপ্তার করা হয়েছে। তার বাসা বরগুনার বাজার সড়কে। তার বাবার নাম ইউনুস সোহাগ।

এ মামলার প্রধান আসামি নয়ন বন্ড মঙ্গলবার ভোরে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছে। এখন পর্যন্ত এজাহারভুক্ত ৩ জনসহ ৬ জন হত্যার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে। বাকী ৪ জনকে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

প্রসঙ্গত, গত ২৬ জুন সকাল সাড়ে ১০টার দিকে স্ত্রীর সামনে সন্ত্রাসীরা প্রকাশ্যে রামদা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে রিফাত শরীফকে। গুরুতর আহত রিফাতকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে বিকালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]