• প্রচ্ছদ » শেষ পাতা » দুর্নীতিবাজদের কার খুঁটির জোর কতটুকু তা তোয়াক্কা করে না সরকার, ডেপুটি স্পিকার


দুর্নীতিবাজদের কার খুঁটির জোর কতটুকু তা তোয়াক্কা করে না সরকার, ডেপুটি স্পিকার

আমাদের নতুন সময় : 10/07/2019

আসাদুজ্জামান সম্রাট : দুর্নীতিবাজদের খুঁটির জোর কার কতটুকু সরকার তার তোয়াক্কা না করে তাদের আইনের আওতায় আনা হচ্ছে বলে জানিয়েছেন ডেপুটি স্পিকার ফজলে রাব্বি মিয়া। তিনি বলেন,দুর্নীতি অবশ্যই বন্ধ হতে হবে।  দুনীতি দমনে সরকার জিরো টলারেন্স নীতি গ্রহণ করেছে।

গতকাল মঙ্গলবার মিরপুরে বাংলাদেশ ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি (বিইউবিটি)’র ডিবেটিং ক্লাবে ৩ দিন ব্যাপী বিতর্ক প্রতিযোগিতার চূড়ান্ত  পর্বের অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এর আগে বর্তমান সরকার দুর্নীতি দমনে অনমনীয়’ বিষয়ের উপর অনুষ্ঠিত বিতর্কে বিজয়ীদের হাতে ট্রফি তুলে দেন। এসময় তিনি শিক্ষার্থীদের দেশপ্রেমিক ও সুনাগরিক হিসেবে গড়ে উঠার পরামর্শ দেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বিইউবিটি ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর ড. সফিক আহমেদ সিদ্দিক। তিনি বলেন কালো টাকা কখনোই সাদা করা যায় না। ডাকাতির টাকা ট্যাক্স দিলেও সাদা হয় না। সরকারের উচিত এক্ষেত্রে ‘অপ্রদর্শিত অর্থ’ শব্দটি ব্যবহার করা।

সভাপতিত্ব করেন বিইউবিটি’র উপাচার্য প্রফেসর মো. আবু সালেহ। উদ্বোধনের পর বিইউবিটি’র ১১ বিভাগের মোট ২০০ শিক্ষার্থীর অংশগ্রহণে বিতর্ক কর্মশালা হয় এবং বিতর্ক প্রতিযোগিতাসমূহ অনুষ্ঠিত হয়। কর্মশালা পরিচালনা করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ডিবেটিং সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক ও সুপ্রীম কোর্টের বর্তমান আইনজীবি অমিত দাশ গুপ্ত। বিতর্ক প্রতিযোগিতায় বিজয়ী হয় বিইউবিটি’র আইন বিভাগের শিক্ষার্থীরা। রানার আপ হয় বিবিএ’র শিক্ষার্থীরা। সেরা বিতার্কিক নির্বাচিত হয় আইন বিভাগের কথামিত্র।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]