• প্রচ্ছদ » সর্বশেষ » আহমদ হোসেন বললেন, বিএনপি-জামায়াতের প্রেতাত্মার নাম সুশাসনের জন্য নাগরিক


আহমদ হোসেন বললেন, বিএনপি-জামায়াতের প্রেতাত্মার নাম সুশাসনের জন্য নাগরিক

আমাদের নতুন সময় : 11/07/2019

লিয়ন মীর : সুশাসনের জন্য নাগরিককে (সুজন) বিএনপি-জামায়াতের প্রেতাত্মা বলে অভিহিত করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। তিনি বলেন, সুজন সুশাসনের জন্য নয়, কোনো সাধারণ নাগরিকের জন্যও নয়। সুজন হচ্ছে বিএনপি-জামায়াতের প্রেতাত্মা।

তিনি বলেন, স্বাধীনতাবিরোধী বিএনপি-জামায়াতের এজেন্ডা বাস্তবায়ন করাই হচ্ছে সুজনের মূল লক্ষ্য। সুজন নাগরিকের মুখোশ পরে বিএনপি-জামায়াতের হয়ে দেশে বিরাজমান শান্তির ধারা বিঘিœত করা এবং আকাশসম চলমান  উন্নয়নের অগ্রগতি নষ্ট করার জন্য ষড়যন্ত্র করছে। তারই অংশ হিসেবে সুজন জাতীয় নির্বাচনের ফলাফল নিয়ে এতোদিন পরে এসে বিভ্রান্তিকর তথ্য ছড়ানোর অপচেষ্টা করছে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, দেশের মানুষ যে দলকে ভালোবাসে সেই দলকেই ভোট দিয়েছে। এখানে তো কারও কোনো হাত নেই। বর্তমান আওয়ামী লীগ সরকার সাধারণ মানুষের সরকার। জাতির পিতা বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার সরকারের প্রতি জনগণ সন্তুষ্ট। শুধু দেশেই নয়, বাংলাদেশের গ-ি পেরিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখন বিশে^ অনন্য। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। মানবতায় এক নম্বর। বঙ্গবন্ধুকন্যার প্রশংসা বিশ^নেতাদের মুখে মুখে। এটা দেখে অনেকের গায়ে জ¦ালা ধরেছে। তারা বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি মেনে নিতে পারছেন না। যার ফলে সরকারকে প্রশ্নবিদ্ধ করতে অপপ্রচার চালিয়ে যাচ্ছেন। কিন্তু দেশের আপামার জনসাধারণ ষড়যন্ত্রকারীদের অপপ্রচারে কান দিচ্ছে না।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]