বরখাস্ত ডিআইজি মিজানকে জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ

আমাদের নতুন সময় : 11/07/2019

মামুন খান : পুলিশের উপমহাপরিদর্শক (ডিআইজি) মিজানুর রহমানকে ঘুষ লেনদেনের অভিযোগ অনুসন্ধানে একদিন জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ  দিয়েছেন আদালত। শুনানি শেষে গতকাল বুধবার ঢাকা মহানগর সিনিয়র স্পেশাল জজ কে.এম. ইমরুল কায়েশ এ আদেশ দেন।

এদিন দুদকের পরিচালক ও অনুসন্ধান টিমের দলনেতা শেখ মো. ফানাফিল্লাহ ঘুষ লেনদেনের বিষয়ে প্রাথমিকভাবে সত্যতা পাওয়া গেছে মর্মে সাময়িক বরখাস্ত ডিআইজি মিজানুর রহমানকে জেলগেটে জিজ্ঞাসাবাদের জন্য আবেদন করেন।

শুনানি শেষে বিচারক আগামী ১৫ জুলাই ডিআইজি মিজানুর রহমানকে জেলগেটে জিজ্ঞাসাবাদের আদেশ দেন আদালত। একই সঙ্গে আদালত আদেশের অনুলিপি কেরাণীগঞ্জ কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার বরাবর পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে  সূত্রে জানা গেছে ।

উল্লেখ্য, গত ১৩ জুন দুর্নীতি দমন কমিশনের (দুদক) পরিচালক (সাময়িক বরখাস্ত) খন্দকার এনামুল বাছিরের বিরুদ্ধে ডিআইজি মিজানুর রহমানের কাছ থেকে ঘুষ গ্রহণের অভিযোগের অনুসন্ধান শুরু করা হয়। ওই দিন এ অভিযোগ অনুসন্ধানে তিন সদস্যের একটি টিমও গঠন করা হয়। দুদকের পরিচালক ও দলনেতা শেখ মো. ফানাফিল্লাহ ছাড়া এ টিমের অপর দুই সদস্য হলেনÑ দুদকের সহকারী পরিচালক মো. গুলশান আনোয়ার প্রধান ও সহকারী পরিচালক মো. সালাহউদ্দিন। এছাড়া এ অনুসন্ধানের তদারককারী কর্মকর্তা হিসেবে দুদকের পরিচালক নিরু শামসুন নাহার দায়িত্ব পালন করছেন। সম্পাদনা : ইকবাল খান

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]