নওয়াজ শরীফের চিকিৎসককে কারাগারে যাওয়ার অনুমতি

আমাদের নতুন সময় : 12/07/2019

ফায়জুন্নেছা মনা : কারাগারে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে তার ব্যক্তিগত চিকিৎসকের পরামর্শ নেয়ার  শর্তযুক্ত আদেশ দিয়েছে লাহোর হাইকোর্ট। সপ্তাহে একবার ডাক্তারি পরীক্ষ-নিরীক্ষার জন্য ড. আদনানকে কারাগারে যাওয়ার অনুমতি দিয়ে মঙ্গলবার এ আদেশ দেন ভারপ্রাপ্ত প্রধান বিচারপতি মামুনুর রশীদ শেখ। ইয়ন।

দ্য এক্সপ্রেস ট্রিবিউনের রিপোর্টে জানা যায়, কারাগারে চিকিৎসকের সাথে নওয়াজের পরিবারের সদস্যরাও উপস্থিত থাকতে পারবেন। তবে কারাগারের বাহিরে কোন ধরনের রাজনৈতিক বক্তব্য দিতে চিকিৎসকের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।

এর আগে কন্যা মরিয়ম নওয়াজ সপ্তাহে দুইবার ডাক্তারি পরীক্ষ-নিরীক্ষার অনুমতি চেয়ে হাইকোর্টে আপীল করেন। আপীলে অভিযোগ করা হয় কন্ঠনালীপ্রদাহের কারণে নওয়াজের শারিরীক অবস্থার অবনতির পরও তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়নি। আদালতে এক বিবৃতিতে মরিয়ম জানান, নওয়াজ শরীফ উচ্চরক্তচাপ, হৃদরোগসহ বিভিন্ন ধরনের শারীরিক জটিলতায় ভুগছেন। তবে আদালত দাবি করছেন, সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফকে সর্বোচ্চ সুযোগ সুবিধা দেওয়া হচ্ছে।। আল আজিজিয়া স্টিল মিল দুর্নীতি মামলায় সাত বছরের সাজা হয়েছে তাঁর।

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]