সাবেক স্বামী বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মিলার আরেকটি মামলা

আমাদের নতুন সময় : 12/07/2019

ইমরুল শাহেদ : সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগে সাবেক স্বামী পাইলট পারভেজ সানজারিসহ তিনজনের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছেন সঙ্গীত শিল্পী তাশবিহা বিনতে শহীদ মিলা। গতকাল বৃহস্পতিবার বিকেলে বাংলাদেশ সাইবার ক্রাইম ট্রাইব্যুনালের বিচারক আস সামছ মোহাম্মদ জগলুল হোসেনের আদালতে মিলা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। বাদীপক্ষের আইনজীবী এইচ এম তানভীর ও বারের বর্তমান সেক্রেটারি আসাদুজ্জামান খান রচি শুনানি করেন। মামলাটি পুলিশের কাউন্টার টেররিজমের সাইবার ইউনিটকে অভিযোগের বিষয়ে তদন্ত করে আগামী ১৬ সেপ্টেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

আদালতের সরকারি কৌঁসুলি নজরুল ইসলাম শামীম গণমাধ্যমকে জানান, আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) সাইবার সিকিউরিটি ইউনিটকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। মামলায় অন্যান্য আসামিরা হচ্ছেন সাবেক স্বামী পারভেজ সানজারির ভাই এস এম আর রহমান ও মামাতো ভাই খান আল আমিন। মামলায় তিনজনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারির আবেদন করা হয়েছে।

এর আগে গত ২১ এপ্রিল পারভেজ সানজারি সাবেক স্ত্রী মিলার বিরুদ্ধেও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। মামলাটি বর্তমানে ডিএমপির সাইবার সিকিউরিটি ইউনিট তদন্ত করছে।

২০১৭ সালের অক্টোবরে মিলা বাদী হয়ে উত্তরা পশ্চিম থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ১১(গ) ধারায় মারধর ও যৌতুকের অভিযোগে স্বামীর বিরুদ্ধে মামলা করেন। এরপর পারভেজ সানজারি গ্রেপ্তার হলে দীর্ঘদিন কারাগারে আটক ছিলেন। ঢাকার মহানগর দায়রা জজ আদালত থেকে জামিনে মুক্তি পেলে বর্তমানে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের ৯ নম্বর আদালতে বিচারাধীন রয়েছে।

২০১৭ সালের মে মাসে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন মিলা ও পারভেজ সানজারি। দুই মাস পরই তাদের বিচ্ছেদ হয়ে যায়।

 

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]