• প্রচ্ছদ » শেষ পাতা » এবার সম্প্রচারকালে বন্ধ করে দেয়া হলো নওয়াজ কন্যা মরিয়মের টিভি সাক্ষাৎকার


এবার সম্প্রচারকালে বন্ধ করে দেয়া হলো নওয়াজ কন্যা মরিয়মের টিভি সাক্ষাৎকার

আমাদের নতুন সময় : 13/07/2019

শাহনাজ বেগম : পাকিস্তানে টিভি চ্যানেলে পাকিস্তান মুসলিম লীগের (পিএমএল-এন) ভাইস প্রেসিডেন্ট ও নওয়াজ শরিফের কন্যা মরিয়ম নওয়াজের সাক্ষাৎকার সম্প্রচারের মূহুর্তেই বন্ধ করে দেয়া হয়েছে বলে হাম টিভি চ্যানেলের সাংবাদিক নাদিম মালিক বৃহস্পতিবার টুইটে জানিয়েছে। পাকিস্তানের ইলেক্ট্রনিক মিডিয়া রেগুলেটরি অথরিটির (পিএমআরআরএ) আদেশে টিভি চ্যানেলগুলোর সাক্ষাৎকার সম্প্রচার বন্ধ করার ঘটনাকে মরিয়ম ফ্যাসিবাদ এবং লজ্জাজনক বলে অভিহিত করেছেন। এনডিটিভি, ডন

মরিয়মের সাক্ষাৎকারটি ‘প্রেস কনফারেন্স বায় মরিয়ম’ শিরোনামে চ্যানেল ২৪, আব্ব টেক এবং ক্যাপিটাল টিভি নামে তিনটি চ্যানেল সম্প্রচার করছিল।

সাক্ষাৎকার সম্প্রচারকালে নিউজ চ্যানেল ব্ল­্যাকআউটের পর দ্রুত টুইটারে হাম নিউজ একটি বিবৃতি পোস্ট করে। তারা বলেছেন, চ্যানেলটি মুক্ত ও সত্য কথা তুলে ধরার পক্ষে এবং মত প্রকাশের স্বাধীনতা রক্ষা করা ছাড়াও বিচার বিভাগের প্রতি বিশ্বাস ও শ্রদ্ধা জানায়।

এর আগে ১ জুলাই জিও নিউজ চ্যানেলে পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট আসিফ আলী জারদারির সঙ্গে সিনিয়র সাংবাদিক হামিদ মীরের সাক্ষাৎকারটি সম্প্রচার শুরুর কয়েক মিনিটের মধ্যেই বন্ধ করে দেয়া হয়।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]