এরশাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক, জানালেন জিএম কাদের

আমাদের নতুন সময় : 13/07/2019

ইউসুফ বাচ্চু : সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদের শারীরিক অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন তার ভাই জিএম কাদের। তিনি বলেন, এরশাদের শারীরিক অবস্থা অপরিবর্তিত আছে তবে, অবস্থা শঙ্কামুক্ত নয়।

শুক্রবার সকালে জাপার বনানী অফিসে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

জিএম কাদের বলেন, এরশাদের শরীরে সংক্রমণ কমে গেছে। সংক্রমণের অবস্থা অনেকটাই স্বাভাবিক হয়ে উঠেছে। ডায়ালাইসিসের মাধ্যমে তার রক্তের বর্জ্য অপসারণ করা হচ্ছে। লিভার এখনো পুরোপুরি কাজ করছে না। প্রয়োজনমত তাঁর রক্তে, রক্তের বিভিন্ন উপাদান দেয়া হচ্ছে।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে গোলাম মোহাম্মদ কাদের বলেন, সিঙ্গাপুরের বিশেষজ্ঞ চিকিৎসকদের পরামর্শে সম্মিলিত সামরিক হাসপাতালে এরশাদের বিশ^মানের চিকিৎসা চলছে। সিঙ্গাপুরের চিকিৎসকদের পরামর্শেই তাকে বিদেশে নেয়া হচ্ছে না। সিএমএইচ এর চিকিৎসায় সন্তোষ প্রকাশ করে জিএম কাদের বলেন, এরশাদের রোগের যে চিকিৎসা হচ্ছে, বিদেশেও একই চিকিৎসা দেয়া হবে। তার শরীরের কোন অরগান ঠিকমতো কাজ করছে না। সেগুলো কৃত্রিমভাবে চলছে। আমি সকাল সোয়া দশটায় সিএমএইচে গিয়ে ওখানকার চিকিৎসকদের সঙ্গে কথা বলেছি তারা জানিয়েছেন তার অবস্থা আশঙ্কাজনক। সম্পাদনা : রেজাউল আহসান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]