মাশরাফির নেতৃত্বেই শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ দল

আমাদের নতুন সময় : 13/07/2019

রাকিব উদ্দীন : বিশ্বকাপের এবারের আসরে বল হাতে মাশরাফির পারফরম্যান্স তেমন ভালো হয়নি। প্রশ্নবিদ্ধ ফর্ম নিয়ে তার অবসরে যাওয়ার গুঞ্জনও উঠেছিলো। যদিও তিনি অবসরের বিষয়টি উড়িয়ে দিয়েছেন। আর আসন্ন শ্রীলঙ্কা সফরে তার নেতৃত্বেই টাইগারবাহিনী খেলবে এমনটাই জানিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু।

শুক্রবার বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিরপুর কার্যালয়ে প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু, হাবিবুল বাশার সুমন ও দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনের সাথে বৈঠকে বসেন বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক। দেড় ঘণ্টার আলোচনা শেষে জানান হয় মাশরাফির নেতৃত্বেই শ্রীলঙ্কায় খেলবে বাংলাদেশ।

মাশরাফির শ্রীলঙ্কা সফরের বিষয়টি নিশ্চিত করেছেন প্রধান নির্বাচক নান্নু। অর্থাৎ এখনই যে এই ডানহাতি পেসার তার আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টানছেন না সেটা নিশ্চিত হওয়া গেল। বিশ্বকাপে ৮ ম্যাচে মাত্র ১টি উইকেট পেয়েছিলেন তিনি। বাংলাদেশ দলও করতে পারেনি আশানুরূপ ফলাফল। সেমিফাইনালের লক্ষ্য নিয়ে মাঠে নামলেও, বিশ্বকাপ শেষ করতে হয়েছে অষ্টম স্থানে থেকে। বিশ্বকাপ চলাকালীন সময়েই নিশ্চিত হয়েছিল বাংলাদেশের শ্রীলঙ্কা সফর। সম্পাদনা : আক্তারুজ্জামান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]