জিয়া হত্যায় বেশি  লাভবান খালেদা জিয়া, বললেন তথ্যমন্ত্রী

আমাদের নতুন সময় : 14/07/2019

সমীরণ রায়: শেখ হাসিনা জিয়াউর রহমানের হত্যার সঙ্গে জড়িত ল-নে তারেক রহমানের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এবং তথ্যমন্ত্রী ড. হাছান মাহামুদ বলেছেন, জিয়াউর রহমানের হত্যার সঙ্গে বিএনপির সিনিয়র নেতারা জড়িত কি না তা খ্ুঁজে বের করা দরকার। জিয়াউর রহমান হত্যায় সবচেয়ে বেশি লাভবান তারেক  রহমানের মা (খালেদা)। তিনি বলেন, জিয়াউর রহমান নিহত হওয়ার কারণেই   খালেদা জিয়া দুইবার প্রধানমন্ত্রী হয়েছেন। আর তিনি বিএনপির মতো একটি বড় রাজনীতি দলে চেয়ারম্যান হতে পেরেছেন’। তার হত্যার কারণেই সবচাইতে লাভবান হয়েছেন বেনিফিয়ারি হয়েছেন খালেদা জিয়া।

গতকাল শনিবার রাজধানীর বঙ্গবন্ধুর এভিনিউয়ের ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কার্য়ালয়ে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত শেখ হাসিনার কারাবন্দী দিবস উপলক্ষে আলোচনায় তিনি বলেন, খালেদা জিয়া দুইবার প্রধানমন্ত্রী হয়েছেন। আপনাদের আইনজীবীরাও ক্ষমতায় ছিলো আপনারা জিয়াউর রহমানের হত্যা মামলাটা করলেন না কেন? বিচার করলেন না কেন? এদের সঙ্গে জড়িত কারা খুজে বের করা দরকার। আর জিয়াউর রহমান তার ক্ষমতার নিঃস্কণ্টক করার জন্য হাজার হাজার সেনা হত্যা করছেন।

হাছান মাহামুদ বলেন, বিএনপি-জামায়াত সরকারের পৃষ্টোপোষকতা বঙ্গবন্ধু এভিনিউয়ে শেখ হাসিনাকে হত্যার উদ্দেশ্যে বৃষ্টির মতো গ্রেনেড হামলা করা হয়েছে। শেখ হাসিনাকে ১৯ বার হত্যা করার চেষ্টা করা হয়েছে। যাদের শরীরে বঙ্গবন্ধুর ধমনীর রক্ত প্রভাবাহিত তারা কোনো কিছুতেই পিছু হটে না। সে কারণেই শেখ হাসিনা বাংলাদেশের মানুষের ভাগ্য পরির্বতনের দায়িত্ব নিয়েছেন জীবন বাজি রেখে।

জোটের সহ-সভাপতি রফিকুল আলমের সভাপতিত্ব আরও বক্তব্য রাখেন সাবেক স্বারাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুকি, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ আলম মুরাদ, সংগঠনের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ। সম্পাদনা : ইকবাল খান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]