• প্রচ্ছদ » সাবলিড » বঙ্গভবনে শপথ নিলেন মন্ত্রী ইমরান ও প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা


বঙ্গভবনে শপথ নিলেন মন্ত্রী ইমরান ও প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা

আমাদের নতুন সময় : 14/07/2019

সমীরণ রায় : শপথ নিলেন মন্ত্রিসভার নতুন দুই সদস্য। পূর্ণমন্ত্রী হিসেবে বঙ্গভবনে শপথ নিলেন প্রবাসীকল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমেদ। আর প্রতিমন্ত্রী হিসেবে শপথ নিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মহিলা বিষয়ক সম্পাদক ফজিলাতুন্নেছা ইন্দিরা।

গতকাল শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গভবনের দরবার হলে মন্ত্রিসভার নতুন সদস্যদের শপথ পড়াচ্ছেন রাষ্ট্রপতি আবদুল হামিদ। শপথ অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপস্থিত ছিলেন। এছাড়া মন্ত্রিপরিষদের অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে প্রথমে রাষ্ট্রপতির কাছ থেকে শপথবাক্য পাঠ করেন মন্ত্রী ইমরান আহমেদ। শপথ বাক্য শেষে তিনি শপথ বইয়ে স্বাক্ষর করেন। এরপর ৭টা ৪১ মিনিটে শপথ নেন প্রতিমন্ত্রী ফজিলাতুন্নেছা ইন্দিরা। পরে ৭টা ৪৩ মিনিটে শপথপত্রে সই করেন প্রতিমন্ত্রী ইন্দিরা।

এর আগে শুক্রবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে তাদের নিয়োগে প্রজ্ঞাপন জারি হয়। শপথ নেওয়ার পর থেকে তাদের নতুন নিয়োগ কার্যকর হবে।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিপুল বিজয়ের পর গত ৭ জানুয়ারি প্রধানমন্ত্রী হিসেবে টানা তৃতীয় মেয়াদে শেখ হাসিনা। ওই সময় মন্ত্রিসভায় স্থান পায় ২৪ জন মন্ত্রী, ১৯ জন প্রতিমন্ত্রী এবং ৩ জন উপমন্ত্রী। সম্পাদনা : ইকবাল খান

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]