• প্রচ্ছদ » » নিজের নামে ইনস্টাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট, ভক্তদের সতর্ক থাকতে বললেন সাব্বির


নিজের নামে ইনস্টাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট, ভক্তদের সতর্ক থাকতে বললেন সাব্বির

আমাদের নতুন সময় : 16/07/2019

নিজস্ব প্রতিবেদক : টাইগার হার্ডহিটার ব্যাটসম্যান সাব্বির রহমানের নামে কেউ একজন সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ভুয়া অ্যাকাউন্ট খুলেছে। আর এর জন্য তার অনুসারী ও ভক্তদের সর্তক থাকতে বললেন। প্রমাণ হিসেবে সেই ভুয়া অ্যাকাউন্টের একটি স্ক্রিনশট ইনস্টাগ্রামে শেয়ারও করেন সাব্বির। একইসঙ্গে জুড়ে দেন অ্যাকাউন্টটির লিঙ্ক।
ভক্তদের সাবধান করে সাব্বির জানান, ভুয়া অ্যাকাউন্টের মাধ্যমে ভক্ত-সমর্থকরা যেন কোনোভাবেই প্রতারিত না হন। তিনি আশংকা করছেন এই ভুয়া অ্যাকাউন্টকে তারই বলে ভেবে নিবে ভক্তরা। কারণ এর ফলোয়ার সংখ্যা ৯২ হাজার! সেজন্য ভক্তসহ সোশ্যাল মিডিয়ায় নেটিজেনদের সেই অ্যাকাউন্টের ফলোয়ারের সংখ্যায় বিভ্রান্ত না হতে সতর্ক করেছেন সাব্বির।
সাব্বির তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে এক পোস্টে লিখেন, ‘আসসালামু আলাইকুম। আমার নাম ব্যবহার করে কেউ একটি ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট ব্যবহার করছে। স¤প্রতি বিষয়টি আমার নজরে এসেছে। আশ্চর্যজনকভাবে এই আইডিতে ৯২ হাজার ফলোয়ার রয়েছে। আমি সবাইকে অনুরোধ করবো যে, ওই অ্যাকাউন্টটি কেউই ফলো করবেন না। অনুগ্রহপূর্বক সবাই ওই অ্যাকাউন্টিকে রিপোর্ট ও বøক করুন। সবাইকে অসংখ্য ধন্যবাদ।’এদিকে সাব্বিরের এমন সতর্কবার্তা জানার পর অনেকেই সেই ভুয়া ইনস্টগ্রাম অ্যাকাউন্টটিকে রীতিমতো রিপোর্ট ও বøক করছেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]