• প্রচ্ছদ » বিনোদন » মানিকের স্বপ্নে দেখা রাজকন্যা দিয়ে শুরু হলো নিশাত নাওয়ার সালওয়ার চলচ্চিত্র ক্যারিয়ার


মানিকের স্বপ্নে দেখা রাজকন্যা দিয়ে শুরু হলো নিশাত নাওয়ার সালওয়ার চলচ্চিত্র ক্যারিয়ার

আমাদের নতুন সময় : 16/07/2019

ইমরুল শাহেদ : জাহারা মিতু এবং জান্নাতুল ফেরদৌস ঐশীর পর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ শিরোপাধারী আরো একজন চলচ্চিত্রে এলেন। তিনি হলেন সিলেটের মেয়ে নিশাত নাওয়ার সালওয়া। মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘স্বপ্নে দেখা রাজকন্যা’ ছবির মাধ্যমে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করেছেন। তার বিপরীতে নায়ক নির্বাচিত হয়েছেন হ্যান্ডসাম দ্য আল্টিমেট ম্যান দ্বিতীয় আসরের চ্যাম্পিয়ন এ কে আজাদ। ১২ জুলাই রাজধানীর উত্তরায় মহরত অনুষ্ঠানের মাধ্যমে ছবিটির শুটিং শুরু হয়। নিশাত নাওয়ার সালওয়া জানিয়েছেন, চলচ্চিত্রের ক্যামেরার সামনে দাঁড়ানোর আগে তিনি মিডিয়াতে কোনো কাজ করেননি। অর্থাৎ তিনি মডেলিং, মিউজিক ভিডিও, টিভি নাটক বা মঞ্চে কখনো কাজ করেননি। তিনি বলেন, ‘চলচ্চিত্রের মাধ্যমেই আমি ক্যারিয়ার তৈরি করতে চাই।’ প্রথম দিন ক্যামেরার দাঁড়ানোর অভিজ্ঞতা জানাতে গিয়ে নিশাত নাওয়ার সালওয়া বলেন, ‘প্রথম ছবি, প্রথম অনুভূতি সত্যিই অন্যরকম। শুরুতে একটু নার্ভাস ছিলাম। কিন্তু গুণী পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক ভাইয়ের পরামর্শ পাওয়ার পর সেই ভয়টা আর নেই।’
তিনি বলেন, তার অভিনয়ের অনভিজ্ঞতা বিষয়ে পরিচালকের সঙ্গে বিস্তারিত আলোচনা করেছেন। পরিচালক তাকে অভয় দিয়ে বলেছেন নিশাত যা করতে পারেন তিনি তারই চিত্রায়ন করবেন। এই নিয়ে নিশাতের চিন্তিত বা উদ্বিগ্ন হওয়ার কিছু নেই।
স্বপ্নে দেখা রাজকন্যা ছবির কাহিনি লিখেছেন সুদীপ্ত সাইদ খান। প্রযোজনা করছেন মৌসুমী আক্তার মিথিলা। যৌথভাবে ছবিটির চিত্রনাট্য তৈরি করেছেন সুদীপ্ত সাইদ খান ও মোস্তাফিজুর রহমান মানিক। গান লিখেছেন সুদীপ কুমার দীপ। সংগীতায়োজনে থাকবেন প্রমিত রাফাত। ছবির সিনেমাটোগ্রাফার হিসেবে কাজ করছেন এ আর আলম। সম্পাদনা করবেন শহিদুল হক। নিজের চরিত্র নিয়ে সালওয়া বলেন, ‘ছবিটিতে আমাকে মডার্ন একটি মেয়ের চরিত্রে দেখা যাবে। প্রেম বিষয়ক নানা জটিলতায় এগিয়ে যায় চরিত্রটি।’ পরিচালক মোস্তাফিজুর রহমান মানিক বলেন, ২৫ তারিখ থেকে নড়াইলে টানা দুই সপ্তাহ কাজ চলবে। ছবিতে মোট ৫টি গান থাকছে। ইতোমধ্যেই ছবির একটি গান রেকর্ড করা হয়েছে। ছবিটির বেশির ভাগ দৃশ্যধারনের কাজ হবে সিলেট ও নড়াইলে। ঈদের পর সিলেটে দুটি গান শুটিংয়ের মাধ্যমে ছবিটির কাজ শেষ করা হবে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]