• প্রচ্ছদ » লিড ১ » সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় চূর্ণ মাইক্রোবাস, বর-কনেসহ নিহত ৯


সিরাজগঞ্জে ট্রেনের ধাক্কায় চূর্ণ মাইক্রোবাস, বর-কনেসহ নিহত ৯

আমাদের নতুন সময় : 16/07/2019

রায়হান আলী : জেলার উল্লাপাড়ায় পঞ্চক্রোশী ইউনিয়নের বেতকান্দির অরক্ষিত রেলক্রসিংয়ে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে। গতকাল সোমবার সন্ধ্যা পৌনে ৭ টার দিকে রাজশাহী থেকে আসা ঢাকাগামী পদ্মা ট্রেনের পথে উল্লাপাড়া থেকে আসা সিরাজগঞ্জগামী মাইক্রোবাস এসে পড়ে। এসময় বেতকান্দি রেলক্রসিং থেকে সাহিকোলা পর্যন্ত প্রায় আধা কিলোমিটার ট্রেনটি মাইক্রোবাসটিকে হিঁছড়ে নিয়ে যায়। সিরাজগঞ্জ জিআরপি থানার ওসি হারুন মজুমদার এ তথ্য নিশ্চিত করেছেন।
তাৎক্ষণিকভাবে নিহতদের মধ্যে ৬ জনের নাম পাওয়া গেছে। তারা হলেন, সিরাজগঞ্জ সদর উপজেলার কালিয়া কান্দাপাড়া গ্রামের আলতাফ হোসেন (৫৫), স্ত্রী সুমাইয়া (৪৫) ও তার ছেলে বর আজম (২৫), শরীফুল ইসলাম (২৬), মমিন (৩২) এবং চালক স্বাধীন (২৮)। স্বাধীন কামারখন্দের জামতৈল গ্রামের মন্টু সেখের ছেলে। এ ঘটনায় রাজশাহীর সঙ্গে সারাদেশের ট্রেন যোগাযোগ বন্ধ রয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে উল্লাপাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কউশিক আহমেদ বলেন, রাজশাহী থেকে ঢাকাগামী পদ্মা এক্সপ্রেস ট্রেনটি উল্লাপাড়ার রেলক্রসিং এলাকায় একটি বরবাহী মাইক্রোবাসকে ধাক্কা দেয়। এতে বর-কনেসহ মাইক্রোবাসের নয় যাত্রী নিহত হন। সেই সঙ্গে ৬ জন আহত হয়েছেন। তাদের মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।
এক পর্যায়ে স্থানীয় জনতা উত্তেজিত হয়ে ট্রেনে পাথর ছুড়ে ও ট্রেনটি প্রায় আদা ঘণ্টা রেললাইনে আটকে রাখে। উল্লাপাড়া মডেল থানা পুলিশ ঘটনাস্থালে এসে বিক্ষুব্ধ জনগণকে সরিয়ে দিলে ট্রেনটি ঢাকার দিকে চলে যায়।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]