• প্রচ্ছদ » শেষ পাতা » পিজিআর সদস্যদের শৃঙ্খলাবোধ ও পেশাগত দক্ষতার প্রশংসা করলেন রাষ্ট্রপতি


পিজিআর সদস্যদের শৃঙ্খলাবোধ ও পেশাগত দক্ষতার প্রশংসা করলেন রাষ্ট্রপতি

আমাদের নতুন সময় : 17/07/2019

ইসমাঈল ইমু : প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্ট (পিজিআর) এর ৪৪তম প্রতিষ্ঠাবার্ষিকী যথাযথ উৎসাহ ও উদ্দীপনার মধ্য দিয়ে ঢাকা সেনানিবাসস্থ পিজিআর সদর দপ্তরে পালিত হচ্ছে। এ উপলক্ষে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গতকাল মঙ্গলবার ঢাকা সেনানিবাসস্থ পিজিআর সদর দপ্তর পরিদর্শন করেন এবং  অফিসার, জুনিয়র কমিশন্ড অফিসার এবং অন্যান্য পদবির সকল গার্ডস সদস্যের দরবারে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ পিজিআর সদস্যদের একাগ্রতা, নিষ্ঠা, শৃঙ্খলাবোধ ও পেশাগত দক্ষতার প্রশংসা করেন এবং সর্বদা নেতৃত্বের প্রতি অনুগত থেকে অর্পিত দায়িত্ব সুষ্ঠুভাবে পালনের জন্য তাদের প্রতি নির্দেশনা প্রদান করেন।

১৯৭৫ সালের ৫ জুলাই স্বাধীন বাংলাদেশের রূপকার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশনায় গঠিত হয় প্রেসিডেন্ট গার্ড রেজিমেন্ট। এ উপলক্ষে আজ বুধবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিজিআর সদরদপ্তরে যাবেন।

এর আগে ৪৪তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে রাষ্ট্রপতি পিজিআর সদর দপ্তরে আসলে সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ এবং পিজিআর এর কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো. জাহাঙ্গীর আলম তাকে অভ্যর্থনা জানান। পরে রাষ্ট্রপতি কোয়ার্টার গার্ড পরিদর্শন ও পরিদর্শন বইয়ে স্বাক্ষর করেন। তিনি সেখানে  একটি গাছের চারা রোপন করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে রাষ্ট্রপতির সচিব, রাষ্ট্রপতির সামরিক সচিব, মহাপরিচালক-এসএসএফ, এরিয়া কমান্ডার লজিস্টিক্স এরিয়া, রাষ্ট্রপতির প্রেস সচিবসহ উর্দ্ধতন সামরিক ও বেসামরিক কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]