প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান প্রদান করেন ডিএমপি কমিশনার

আমাদের নতুন সময় : 18/07/2019

মাসুদ আলম : কর্তব্যরত অবস্থায় নিহত পুলিশ সদস্যদের পরিবার ও আহত পুলিশ সদস্যদের ৬২ লাখ  টাকা আর্থিক অনুদান দিয়েছেন প্রধানমন্ত্রী। বুধবার সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে প্রধানমন্ত্রীর কল্যাণ তহবিল থেকে এ আর্থিক অনুদান প্রদান করেন ডিএমপি কমিশনার মো. আছাদুজ্জামান মিয়া। কর্তব্যরত অবস্থায় নিহত ১১ জন পুলিশ সদস্যের পরিবারকে ৫ লাখ টাকা করে ৫৫ লাখ এবং কর্তব্যরত অবস্থায় আহত ৭ জন পুলিশ সদস্যকে চিকিৎসার জন্য ১ লাখ টাকা করে ৭ লাখ টাকা প্রদান করা হয়। এছাড়া ডিএমপির ট্রাফিক কল্যাণ তহবিল  থেকে কর্তব্যরত ৬২ জন পুলিশ সদস্য ও তাদের পরিবারের চিকিৎসা ব্যয় বহনের জন্য ২১ লাখ ২৮ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করেন ডিএমপি কমিশনার।

ডিএমপি  কমিশনার বলেন,  ডিএমপি পরিবারের সদস্যদের যেকোন বিপদে আমরা তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করে যাচ্ছি। ডিএমপির পক্ষ থেকে শতভাগ কল্যাণে সবকিছু করা হচ্ছে। আমরা শিক্ষা বৃত্তি চালু করেছি। এখান থেকে ডিএমপি পরিবারের মেধাবী শিক্ষার্থীরা প্রতি বছর শিক্ষাবৃত্তি পাচ্ছে।  কর্তব্যরত অবস্থায় কেউ আহত হলে আমরা তাকে সর্বোচ্চ ভালো চিকিৎসার ব্যবস্থা করে থাকি।

তিনি আরও বলেন,  আমরা শুধুমাত্র পুলিশ সদস্যের বিপদে নয়, তাদের পরিবারের বিপদেও সবসময় পাশে আছি, থাকব। কর্তব্যরত অবস্থায় যারা নিহত হয়েছে তাদের প্রতি গভীর শোক ও তাদের পরিবারের প্রতি সমবেদনা জানাই। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]