• প্রচ্ছদ » বিনোদন » টেলি ছবিকে চলচ্চিত্র বলায় নায়িকা পপির পর প্রতিবাদ করেছেন মৌসুমী হামিদও


টেলি ছবিকে চলচ্চিত্র বলায় নায়িকা পপির পর প্রতিবাদ করেছেন মৌসুমী হামিদও

আমাদের নতুন সময় : 19/07/2019

ইমরুল শাহেদ : টেলিছবি হিসেবে নির্মাণ করে চলচ্চিত্র হিসেবে মুক্তি দেওয়া নিয়ে পপির পর এবার অভিযোগ তুললেন মৌসুমী হামিদ। ইমপ্রেস টেলিফিল্ম ঘোষণা দিয়েছে, আগামী ঈদুল আজহায় তাদের প্রযোজিত ও রাজু আলীম পরিচালিত ভালোবাসার রাজকন্যা ছবিটি মুক্তি পাচ্ছে। একইসঙ্গে সেটির টিভি প্রিমিয়ারও হবে। এই নিয়ে মৌসুমী হামিদ বলেছেন, ‘এটা যে সিনেমা হচ্ছে, সেটা জানতাম না। আমরা টেলিছবি হিসেবেই নেপালে গিয়েছি। শুটিং করেছি। ঢাকায় ফিরেও খানিক কাজ করলাম। মানে শেষের দিকে টের পাচ্ছিলাম এটা সম্ভবত সিনেমার দিকেই যাচ্ছে।’ এভাবে টেলিছবি থেকে চলচ্চিত্রে নামাংকিত করা নিয়ে গত ঈদে পপি অভিযোগ করেছেন দি ডিরেক্টর ছবির পরিচালক কামরুজ্জামান কামুর বিরুদ্ধে। তিনি ছবিটি ইউটিউবে মুক্তি দিয়েছেন। কিন্তু টেলিছবিকে চলচ্চিত্র বলার কারণে পপি রাগাম্বিত হয়ে পরিচালকের বিরুদ্ধে মামলা করারও হুমকি দিয়েছিলেন।

পরিচালক নিজের আর্থিক ক্ষতি স্বীকার করে ছবিটি সিনেমা হলে মুক্তি না দিয়ে ইউটিউবে মুক্তি দেওয়ায় থেমে যান পপি। কিন্তু পপি যেভাবে কলহপরায়ন হয়েছেন মৌসুমী হামিদ সেভাবে সোচ্চার হননি। তিনি হয়তো ইমপ্রেসের সঙ্গে কোনো বিবাদে যেতে চাননি নানা সীমাবদ্ধতার কারণে। একজন শিল্পীর পারিশ্রমিক টেলিছবি এবং চলচ্চিত্রের এক নয়। তিনি আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হয়েও আপোষমূলক ভূমিকা নিয়েছেন। তিনি বলেন, ‘তো যাইহোক, যা হলো খুব খারাপ কিছু হয়নি সম্ভবত। কাজের অভিজ্ঞতা ভালো ছিল। নেপালে ভালো ওয়েদার পেয়েছি। আশা করছি দর্শকদের ভালো লাগবে ছবিটি।’ অসহায় প্রতিক্রিয়া ব্যক্ত করা মৌসুমী হামিদ অনেক দিন পর বড় পর্দায় আসছেন। এর আগে তার অভিনীত না মানুষ, হাডসনের বন্দুক, ব্ল্যাকমেইল, পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী এবং মেন্টাল ছবি মুক্তি পেয়েছে।
মৌসুমী হামিদ অভিনীত ভালোবাসার রাজকন্যা’র কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন অরুণ চৌধুরী। এতে মৌসুমী-শিপন ছাড়াও অভিনয় করেছেন আবিদ রেহান, ফারজানা চুমকি, কাজী রাজু, মিলি বাশার প্রমুখ। ছবিতে গান গেয়েছেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও ফেরদৌস আরা।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]