• প্রচ্ছদ » প্রথম পাতা » হাফিজউদ্দিন খান বললেন, দুদক চেয়ারম্যানের ‘সরল বিশ্বাসে’র বক্তব্যে ডিসিদের কাছে ভুল সিগনাল যাবে


হাফিজউদ্দিন খান বললেন, দুদক চেয়ারম্যানের ‘সরল বিশ্বাসে’র বক্তব্যে ডিসিদের কাছে ভুল সিগনাল যাবে

আমাদের নতুন সময় : 19/07/2019

আমিরুল ইসলাম : দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, সরল বিশ্বাসে কেউ দুর্নীতি করলে বা অপরাধে জড়ালে সেটা অপরাধ নয়। তবে সেটা সরল বিশ্বাসে সংঘটিত হয়েছে কিনা, সেটা প্রমাণিত হতে হবে। সরল বিশ্বাস বলতে আসলে দুদক চেয়ারম্যান কি বোঝাতে চেয়েছেন জানতে চাইলে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা এম হাফিজউদ্দিন খান বলেছেন, দুদক চেয়ারম্যানের ‘সরল বিশ্বাসে’র বক্তব্যে ডিসিদের কাছে রং সিগন্যাল যাবে।

তিনি আরও বলেন, সরল বিশ্বাস বলতে দুদক চেয়ারম্যান কি বোঝাতে চেয়েছেন সেটা বোঝা গেলো না।  সরল বিশ্বাসে দুর্নীতি কোনটা, বেসরল বিশ্বাসে দুর্নীতি কোনটা? এটা তিনি আমাদের বুঝিয়ে না দিলে আমরা বুঝবো না। ব্রিফিংয়ের সময় তার এটা বলা ঠিক হয়নি। কারণ এটা ডিফাইন করা বা বোঝা এতো সহজ নয়। এর মাধ্যমে একটা রং সিগন্যাল যাবে ডিসিদের কাছে। সবাই বলবেন, আমি তো বিশ্বাসের দুর্নীতি করেছি। তখন উপায় কি হবে? কী করে বুঝবে সরল বিশ্বাসে দুর্নীতি করেছেন, না ইচ্ছা করে করেছেন। সরল বিশ্বাসে দুর্নীতি কেমন করে করবে? এই প্রশ্ন আমারও।

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]