• প্রচ্ছদ » সাবলিড » একটি প্রভাবশালী মহল আমার মেয়েকে ফাঁসিয়ে খুনিদের আড়াল করতে চাইছে, মিন্নির বাবা, ছেলে হত্যার বিচার পেলেই খুশি, বললেন রিফাতের বাবা


একটি প্রভাবশালী মহল আমার মেয়েকে ফাঁসিয়ে খুনিদের আড়াল করতে চাইছে, মিন্নির বাবা, ছেলে হত্যার বিচার পেলেই খুশি, বললেন রিফাতের বাবা

আমাদের নতুন সময় : 21/07/2019

সাগর আকন : মিন্নির বাবা গতকাল অভিযোগ করেছেন, একটি প্রভাবশালী মহল আমার মেয়েকে ফাঁসিয়ে খুনিদের আড়াল করতে চাইছে। অন্যদিকে নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ বলেছেন, আমার ছেলে রিফাতকে যারা হত্যা করেছে তাদের বিচার হচ্ছে তাই আমি খুশি। তবে যেদিন আমার ছেলের আত্মা শান্তি পাবে সেদিন আমি শান্ত হবো। ছেলে হারানোর ব্যাথা সেই বোঝে যার ছেলে অকালে মারা যায়। গতকাল শনিবার বরগুনা সদর থানার সামনে দাঁড়িয়ে নিহত রিফাত শরীফের বাবা দুলাল শরীফ এসব কথা বা বলেন। কোনো রাজনৈতিক ভাবে আপনি প্রভাবিত হচ্ছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ছেলে হারানোর শোকে আমি কাতর, রাজনৈতিক প্রভাব এখানে আসলো কোথা থেকে। ছেলে হত্যার বিচার পেলেই আমি খু্শ।ি পাশাপাশি সাংবাদিক, প্রশাসন সকলকে ধন্যবাদ জানিয়ে বাকি আসামীদের দ্রুত গ্রেফতারের জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করেন তিনি।

বরগুনা পুলিশ সুপার (এসপি) মো. মারুফ হোসেন জানান, আলোচিত রিফাত শরীফ হত্যা মামলায় এখন পর্যন্ত ১৬ অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে রিফাতের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিসহ ১৩ জন অভিযুক্ত রিফাত হত্যাকা-ে জডতি থাকার কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। এছাড়া এ মামলার দুজন অভিযুক্ত রিমান্ডে রয়েছেন। আর এ মামলার প্রধান অভিযুক্ত বন্দুকযুদ্ধে নিহত হয়েছেন বলেও জানান তিনি।

অন্যদিকে মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর বলেন, প্রশাসন সঠিক তদন্ত করলে মূল ঘটনা বেরিয়ে আসবে-দাবি মিন্নির বাবা। দেশবাসী শুনে রাখেন, আমার মেয়ের কিছু হলে আমি আত্মহত্যা করমু। আমার মেয়েকে চাঁপ প্রয়োগ করে জবানবন্দি নেয়া হয়েছে। মিন্নি নির্দোষ, রিফাত হত্যার পেছনে শুরু হয়েছে নোংরা রাজনীতি। তিনি আরও বলেন, সারাদেশের মানুষ দেখেছেন আমার মেয়ে কীভাবে তার স্বামীকে রক্ষার জন্য সন্ত্রাসীদের সঙ্গে লড়াই করেছে। একটি প্রভাবশালী মহল আমার মেয়েকে ফাঁসিয়ে খুনিদের আড়াল করতে চাইছে। গতকাল শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে আয়েশা সিদ্দিকা মিন্নির বাবা মোজাম্মেল হক কিশোর তার নিজ বাড়ী মাইঠা এলাকায় বসে সাংবাদিকদের এসব কথা বলেন।

মোজাম্মেল হক কিশোর বলেন, প্রশাসনের লোকেরা শোনেন, আপনারা সঠিক তদন্ত করেন তাহলে রিফাত হত্যার মুল রহস্য বেরিয়ে আসবে।

সম্পাদনা :ইমু, ইকবাল

 

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]