• প্রচ্ছদ » প্রথম পাতা » চট্টগ্রামের জনসভায় মির্জা ফখরুল, খালেদা জিয়া শুধু বিএনপির নয় সমগ্র বাংলাদেশের নেত্রী


চট্টগ্রামের জনসভায় মির্জা ফখরুল, খালেদা জিয়া শুধু বিএনপির নয় সমগ্র বাংলাদেশের নেত্রী

আমাদের নতুন সময় : 21/07/2019

মুজিব উল্ল্যাহ্ : নির্বাচন কমিশন বাতিল করে নিরপেক্ষ নির্বাচন কমিশন দিয়ে নতুন নির্বাচন দিতে হবে জানিয়ে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ নির্বাচন ব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। এখন নির্বাচন জনগণের আস্থা নেই। গতকাল শনিবার চট্টগ্রাম মহানগরীর কাজীর দেউড়িস্থ নূর আহমদ সড়কে বিএনপি আয়োজিত চট্টগ্রাম বিভাগীয় সমাবেশে একথা বলেন বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, দেশে বারবার গণতন্ত্র ফিরিয়ে এনেছেন খালেদা জিয়া।  আওয়ামী লীগ বারবার গণতন্ত্র ধ্বংস করে স্বৈরাচারিভাবে দেশ চালাচ্ছে। তাই তারা গণতন্ত্র ধ্বংসের জন্য খালেদা জিয়াকে জেলে পাঠিয়েছেন। খালেদা জিয়া উড়ে এসে জুড়ে বসেননি। তিনি শুধু বিএনপির নেত্রী নন। তিনি সমগ্র বাংলাদেশের নেত্রী। সমাবেশে বিএনপি মহাসচিব সরকারের বিরুদ্ধে নানা অভিযোগ তুলে ধরেন।

বন্যাদুগর্ত মানুষের পাশে দাঁড়ানো জন্য নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তিনি বলেন, আমাদের গ্রামে গ্রামে ছড়িয়ে পড়তে হবে। জনগণকে নিয়ে গণঅভূত্থান ঘটাতে হবে। জনগণের কাছে গিয়ে একযোগে কাজ করতে হবে।

বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সমাবেশে সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ, আমীর খসরু  মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, মো. শাহজাহান, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, গোলাম আকবর খোন্দকার, জাফরুল ইসলাম চৌধুরী, শফিউল বারী বাবু, আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, চাচিং ফ্লু জেরী, এসএম ফজলুল হক নূরুল আমিন, আবু সুফিয়ানসহ উত্তর দক্ষিণ জেলা ও মহানগরীর নেতারা। টিটু, ইকবাল




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]