প্রিয়া সাহার বক্তব্য অসত্য ও দেশদ্রোহী, বললেন কাদের

আমাদের নতুন সময় : 21/07/2019

সমীরণ রায় : প্রিয়া সাহার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। কাদের বলেন, দেশের নাগরিক হয়ে দেশের বাইরে এরকম অসত্য উদ্দেশ্যমূলক এবং দেশদ্রোহী বক্তব্য, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতেই হবে এবং সেই প্রক্রিয়া চলছে। গতকাল শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে সম্পাদকমন্ডলী ও সহযোগী সংগঠনগুলোর সাথে যৌথ সভা শেষে সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে তিনি একথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে তিনি যে বক্তব্য দিয়েছেন, আমি নিজেও শুনেছি। এই বক্তব্যটি সম্পূর্ণ অসত্য এবং কোনোভাবেই গ্রহণযোগ্য নয়। এটি একটি নিন্দনীয় অপরাধই শুধু নয়, উস্কানিমূলক বক্তব্য। যা দেশের অভ্যন্তরে লুকায়িত মতলববাজ সাম্প্রদায়িক গোষ্ঠীকেই আরও শক্তিশালী করতে সহায়তা করবে।

তিনি আরও বলেন, যারা উপজেলা নির্বাচনে বিদ্রোহ করেছে এবং যারা মদদ দিয়েছে তাদের ব্যাপারে আমরা সুনির্দিষ্ট সিদ্ধান্ত নিয়েছি, সেই সিদ্ধান্তের বাস্তবায়ন করবো। এ নিয়ে আমরা আলোচনা করেছি। আমাদের বিভাগীয় পর্যায়ের দায়িত্বরত যুগ্ম সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদকদের নেতৃত্বে টিম আছে, তারাই এই কমপ্লেইনগুলো দেখবে। এই পর্যন্ত ২শটির মতো অভিযোগ জমা পড়েছে।

তিনি বলেন, অতি বৃষ্টি ও ভারত ও ভুটানের উজান থেকে আসা ঢলের বন্যা কবলিত এলাকায় দলের নেতাদের নেতৃত্বে ছয়টি টিম ত্রাণ বিতরণ কার্যক্রম এবং মানুষের পাশে দাঁড়াতে বন্যা কবলিত এলাকায় যাবে। একই সঙ্গে শোকাবহ আগস্ট মাসজুড়ে আওয়ামী লীগ, সহযোগী সংগঠন ও ঢাকা মহানগর শাখা বিভিন্ন কর্মসূচি পালন করবে বলেও জানান তিনি।

এসময় উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আব্দুস সবুর, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল হোসেন, বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেনসহ সহযোগী সংগঠনের নেতারা। সম্পাদনা: বিশ্বজিৎ দত্ত, শাহনুজ্জামান টিটু

 




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]