কুমিল্লায় পর্ণ ভিডিওর প্রেনড্রাইভসহ ২ বøাকমেইলার আটক

আমাদের নতুন সময় : 28/07/2019

মনোয়ার হোসেন : কুমিল্লা র‌্যাব ১১ সিপিসি-২ অভিযানে কুমিল্লা নগরীতে ভয়ংকর এক অপরাধ জগতের অবসান হলো। অপহরণ, বøাকমেইল, অস্ত্র, ইয়াবা, দেহব্যবসাসহ বিভিন্ন অপরাধের মূল হোতা স্বামী-স্ত্রী দুজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে পেনড্রাইভ ও মোবাইল মেমোরিকার্ড থেকে উদ্ধার হওয়া বিভিন্ন এলাকার নারী পুরুষসহ অন্তত ২০/২২ জন ভিকটিমের ভিডিও উদ্ধার হয়।
যেখানে নানা ভাবে নারী, অস্ত্র ও মাদক দিয়ে ফাঁসিয়ে জনপ্রতিনিধি থেকে শুরু করে বিশিষ্ট ব্যাবসায়ী, চাকুরীজীবি, রাজনৈতিক নেতা, শিক্ষার্থী ও প্রবাসীরা রয়েছেন। নগরীর হাউজিং এস্টেট এলাকার ৩টি ভাড়া বাসায় চলতো এসব অপকর্ম। ধনাইতরী গ্রামের মৃত হাকিমের ছেলে চইব্রাহিম নামের একজনের অভিযোগের পরিপ্রেক্ষিতে গতকাল শনিবার নগরীর হাউজিং সেকশন-৪ প্লট-১ কুমিল্লা শিক্ষা বোর্ডের সাবেক চেয়ারম্যান মেজর অব: আব্দুল হাফিজের ৩য় তলার বাসা থেকে ধনাইতরীর ইউসুফের ছেলে মাহফুজ ও তার স্ত্রী রিনাকে আটক করে র‌্যাব।
বিষয়টি নিশ্চিত করে জঅই-১১ সিপিসি-২ এর ভারপ্রাপ্ত কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার প্রনব কুমার জানান, অভিযোগের প্রেক্ষিতে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাহফুজ ও তার স্ত্রীকে আটক করা হয়েছে। তারা সমাজের ধনাঢ্য ব্যাবসায়ী, চাকুরীজীবী দের টার্গেট করে মেয়ে ও ইয়াবা দিয়ে ফাসিয়ে উলঙ্গ করে ভিডিও ধারণ করে টাকা আদায় করত। সম্পাদনা : তাইমুন ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]