খাগড়াছড়িতে মেয়েকে ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

আমাদের নতুন সময় : 28/07/2019

খাগড়াছড়ি প্রতিনিধি : খাগড়াছড়ির রামগড়ে নিজের মেয়েকে ধর্ষণকারী সেই পাষÐ বাবা মো. আবুল কাশেম প্রকাশকে গ্রেপ্তার করেছে পুলিশ। মামলা দায়েরের এক সপ্তাহ পর গতকাল শনিবার সাড়ে ১২টায় খাগড়াছড়ি আদালত চত্বর থেকে তাকে গ্রেপ্তার করা হয়।
এ ব্যাপারে রামগড় থানার ওসি তারেক মো. আবদুল হান্নান বলেন, ঘটনার পর থেকেই পুলিশ পাষÐ বাবাকে গেপ্তারের চেষ্টা করে আসছে। অবশেষে বিশেষ কৌশলে ছদ্মবেশী পুলিশ খাগড়াছড়ি আদালত চত্বর থেকে তাকে গ্রেপ্তার করে।
প্রসঙ্গত, খাগড়াছড়ির রামগড়ে মায়ের সহযোগিতায় মাদরাসাপড়–য়া নিজের ঔরসজাত মেয়েকে ধর্ষণ করে বাবারূপী এক নরপশু। গত ২ জুলাই রাতে জোরপূর্বক প্রথমবার তাকে ধর্ষণ করে। এভাবে বাবার দ্বারা কয়েকবার ধর্ষণের শিকার হয় সে। বাবার পা ধরে ক্ষমা চেয়েও ধর্ষণের হাত থেকে নিজেকে বাঁচাতে পারেনি ওই মেয়েটি।
সবশেষ গত ১২ জুলাই গভীর রাতে ছোট ভাইবোন নিয়ে ঘুমিয়ে থাকা অবস্থায় তাকে আবারো ধর্ষণ করতে গেলে সে তার সঙ্গে খারাপ কাজ না করে বিষ খাইয়ে মেরে ফেলতে বলে মেয়েটি। ধর্ষণের সময় সে চিৎকার চেঁচামেচি করতে চাইলে মা তার মুখ চেপে ধরত। পরে বিষয়টি প্রথমে দাদিকে জানালেও দাদি কোনো পদক্ষেপ না নেয়ায় গত ১৪ জুলাই চাচা ওমর ফারুককে বাবার যৌন লালসার কথা জানালে তার সহায়তায় মামলা দায়ের করা হয়। তাইমুন ইসলাম




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]