নারায়ণগঞ্জে একাধিক ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে মাদ্রাসা শিক্ষক আটক

আমাদের নতুন সময় : 28/07/2019

নুরুল আজিজ : নারায়ণগঞ্জে আবারো একাধিক ছাত্রীকে যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগে এক মাদ্রাসা শিক্ষককে আটক করেছে র‌্যাব-১১। এ সময় তার মোবাইল থেকে একাধিক রেকর্ডিং জব্দ করে র‌্যাব।
গতকাল শনিবার বিকেল সাড়ে ৩টায় ফতুল্লা ভুঁইগড় এলাকার দারুল হুদা মহিলা মাদ্রাসা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত অধ্যক্ষের নাম মোস্তাফিজুর রহমান ওরফে জসিম (২৯) নেত্রকোনা ল²ীগঞ্জ কাওয়ালী কোণা গ্রামের মো. ওয়াজেদ আলীর ছেলে। এবং দারুল হুদা মহিলা মাদ্রাসার প্রতিষ্ঠাতা ও পরিচালক। অভিযান শেষে সংবাদ সম্মেলনে র‌্যাব-১১’র কোম্পানি কমান্ডার মেজর তালুকদার নাজমুস সাকিব জানান, স¤প্রতি নারায়ণগঞ্জে মাদ্রাসা ও স্কুলে ধর্ষণের ঘটনা প্রচারিত হতে দেখে এ মাদ্রসার একাধিক শিক্ষার্থী ও তাদের অভিভাবক আমাদের কাছে অভিযোগ করে। অভিযোগের প্রেক্ষিতে আমরা এ মাদ্রসায় অভিযান পরিচালনা করে ঘটনার সত্যতা নিশ্চিত করি এবং প্রমানস্বরুপ তার মোবাইল থেকে একাধিক এ ধরণের ঘটনা সংশ্লিষ্ট রেকর্ডিং উদ্ধার করি। প্রাথমিকভাবে তথ্যপ্রমাণ ও মাদ্রাসার একাধিক শিক্ষার্থীর সাথে কথা বলে তার বিরুদ্ধে আনা যৌন হয়রানি ও শ্লীলতাহানির অভিযোগ নিশ্চিত করা হয়েছে।
আমরা ভুক্তভোগী চারজনের পরিচয় উদ্ধার করতে পেরেছি। ভুক্তভোগী ছাত্রীদের বয়স ১০ থেকে ১৬ বছরের মধ্যে। তবে এর সংখ্যা আরো বাড়তে পারে।
এ ঘটনায় তদন্ত শেষে সংশ্লিষ্ট আইনে তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান। তবে অভিযুক্ত মাদ্রাসা অধ্যক্ষ মোস্তফিজুর রহমানের দাবি তাকে ষড়যন্ত্র করে ফাঁসানো হয়েছে। সম্পাদনা : বাহাউদ্দিন তালুকদার




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]